'থ্রি ইডিয়টস'-এর কথাই মনে করাচ্ছে ছিছোড়ে'র ট্রেলার

 এসবেরই স্বাদ পাওয়া গেল  নীতেশ তিওয়ারির 'ছিছোড়ে'র ট্রেলারে। 

Updated By: Aug 4, 2019, 02:47 PM IST
'থ্রি ইডিয়টস'-এর কথাই মনে করাচ্ছে ছিছোড়ে'র ট্রেলার

নিজস্ব প্রতিবেদন: কলেজ জীবন অনেকের কাছেই স্মরণীয়। স্কুলের নিয়মে বাঁধা গণ্ডি পার স্বাধীনতার খোলা হাওয়া। হোস্টেলে বন্ধুদের সঙ্গে আড্ডা, লাগামছাড়া আনন্দ, প্রেম, বন্ধুত্ব সবই কলেজ জীবনের অঙ্গ। আর এসবেরই স্বাদ পাওয়া গেল  নীতেশ তিওয়ারির 'ছিছোড়ে'র ট্রেলারে। 

'থ্রি ইডিয়টস' ও 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এর পর কলেজ জীবন নিয়ে আর সেরকম ছবি তৈরি হয়নি। তবে 'ছিছোড়ে'র ট্রেলার এই দুটি ছবির কথা মনে করিয়ে দিল। ট্রেলারের প্রথম ভাগে দেখানো হয়েছে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুরের কলেজ জীবন। সঙ্গে রয়েছে তাঁদের বন্ধুরা। সুশান্ত ও তাঁর বন্ধুদের দলের নাম 'লুজার'। দলের ভাল ছেলে হিসাবে দেখানো হয়েছে সুশান্তকে। অন্যান্য ছবির মতো এখানেও বরুণ শর্মাকে দেখা যাবে মজার চরিত্রে যে হাসি-মজায় সবাইকে মাতিয়ে রাখে। অপরদিকে শ্রদ্ধা কলেজের সমস্ত ছেলের দুর্বলতা। 

আরো পড়ুন-উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর জন্য 'বাটলা হাউস' ছবির বিশেষ প্রদর্শন জন আব্রাহামের

ট্রেলারের দ্বিতীয় অংশে চিত্রনাট্য এগিয়ে গিয়েছে ভবিষ্যতে। চরিত্ররা তখন প্রৌঢ়। আচমকা এক দুর্ঘটনা তাঁদের সবাইকে একসঙ্গে নিয়ে আসে। খারাপ সময়ে প্রকৃত বন্ধুরাই পাশে এসে দাঁড়ায়, এই বার্তাই দেওয়া হয়েছে ট্রেলারে। তবে তারপর কী হবে? সুশান্তের দল তাঁদের 'লুজার' তকমা হঠাতে পারবে কি? ট্রেলারে জিইয়ে রাখা হয়েছে সেই প্রশ্ন।

এই ছবিতে সুশান্তের চরিত্রের নাম অ্যান্নি। শ্রদ্ধা অভিনয় করবেন মায়ার ভূমিকায়। বরুণ শর্মার চরিত্রের নাম অভিনব, সেক্সা। এছাড়াও রয়েছেন তাহির রাজ ভাসিন, নবীন পলিশেট্টি, তুষার পাণ্ডে, প্রতীক বব্বরের মতো অভিনেতারা। চলতি বছরের ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে 'ছিছোড়ে'। 

আরও পড়ুন- সনাতনী রীতি মেনেই 'সিন্ধারা দুজ' উদযাপন করলেন নুসরত

.