বলিউডে আসছেন আরবাজ-মালাইকা পুত্র আরহান?

সম্প্রতি ছেলের বলিউডে ডেবিউ নিয়ে মুখ খুললেন মালাইকা।

Updated: Aug 4, 2019, 08:14 PM IST
বলিউডে আসছেন আরবাজ-মালাইকা পুত্র আরহান?

নিজস্ব প্রতিবেদন: তারকা সন্তানরাই যে বলিউডের আগামী প্রজন্ম কবজা করতে চলেছে সেকথা বললে বোধহয় খুব একটা ভুল বলা হবে না। ইতিমধ্যেই বড়পর্দায় অভিযেক হয়েছে সারা আলি খান ও জাহ্নবী কাপুরের। প্রথম ছবিতে দুজনেই বেশ সফল। আর আলিয়া, রণবীর, বরুণদের কথা তো বলাই বাহুল্য। এরপরের তালিকায় যে নামগুলি রয়েছে তাদের মধ্যে নবতম সংযোজন আরবাজ-মালাইকা পুত্র আরহান খান। সম্প্রতি ছেলের বলিউডে ডেবিউ নিয়ে মুখ খুললেন মালাইকা।

একটি সাক্ষাৎরে মালাইকা জানান, অভিনয়ে আগ্রহ রয়েছে আরহানের। তিনি ছবি দেখতে ভালবাসেন। তবে আরহান ঠিক কবে বলিউডে ডেবিউ করবেন সেবিষয়ে নিশ্চিত নন  মালাইকা নিজেও।

আরও পড়ুন-'মানি হেইস্ট'-এর স্বত্ত্ব কিনলেন শাহরুখ, বানাবেন ধারাবাহিকটির বলিউড সংস্করণ!

আরও পড়ুন-নিজের বাড়ির নামের ফলকে 'মানসিক হাসপাতাল' লিখে রেখেছিলেন কিশোর কুমার!

অপরদিকে ছেলেকে নিয়ে আরবাজ খানের মন্তব্য, সিনেমা জগতে প্রবেশ করতে চাইলে আগে সম্পূর্ণ প্রস্তুত হতে হবে আরহানকে। অন্যদের সঙ্গে তুলনা ও চাপ সহ্য করা শিখতেও হবে। তিনি বলেন, "যদিও ও আমাকে খোলাখুলি কিছু বলেনি, তবে আমার মনে হয় ওর অভিনয়ে আগ্রহ রয়েছে। কিন্তু আগ্রহ ও কাজে করার ক্ষেত্রে পার্থক্য আছে। তুমি যেই হও না কেন তোমাকে অনেক ব্যর্থতা সহ্য করতে হবে, সবকিছু খুব সহজে পাবে না। তোমাকে ধৈর্য ধরতে হবে। সলমনের সঙ্গে নিজেকে তুলনা করে কোনও লাভ নেই। আমিও অনেক কষ্ট করে এই জায়গায় পৌঁছেছি। তাই ধৈর্য ধরতেই হবে।"

তবে আরহান নিজে এখনও তাঁর পরিকল্পনার ব্যাপারে কিছুই জানানি। কাকা সলমনের সঙ্গে তাঁর বেশ ভালই বন্ধুত্ব। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দুজনের খুনসুটির ভিডিয়ো শেয়ার করেন সলমন। তাই কাকা সলমনের প্রযোজনা সংস্থার হাত ধরে আরহান বলিউডে ডেবিউ করতে পারেন বলেও জল্পনা চলছে।  

আরও পড়ুন-'ফ্রেন্ডশিপ ডে'-তে বিশেষ বন্ধুকে শুভেচ্ছা নুসরতের