জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কারিনা কাপুর, তাঁর সহ-অভিনেতা সাইফ আলি খানের প্রেমে পড়েছিলেন। তারপর ১২ বছরের বৈবাহিক জীবন। একসঙ্গে বহু মুহূর্ত কাটিয়েছেন তাঁরা। জন্ম দিয়েছেন দুই পুত্র সন্তানের। তবে আজও নিজের প্রেমকাহিনী নিয়ে কথা বললে লাজুক হতে দেখা যায় কারিনাকে। রণবীর আল্লাহবাদিয়ার ইউটিউব পডকাস্টে কারিনা, প্রথমবার সইফের সঙ্গে দেখা করার পরে সইফের সম্পর্কে তাঁর ভাবনার কথা ভাগ করে নিয়েছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Dev| Ghatal Master Plan: 'কথা দিয়েছিলাম, এবার সত্যি হবার পথে...' ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে বড় আপডেট দেবের
'ক্রু' তারকা-কারিনা কাপুরকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তাঁরা যখন প্রথম রোমান্টিকভাবে জড়িত হয়েছিল তখন তাঁকে সইফের কী এমন জিনিস আকর্ষণ করেছিল? এর উত্তরে তিনি বলেছেন, 'আমি যখন তাঁকে প্রথম দেখেছিলাম, তখন আমার মনে হয়েছিল যে আমি এত সুন্দর দেখতে, এমন কাউকে দেখিনি যাঁর চোখে একটা স্বাভাবিক ঝলক রয়েছে। তিনি সত্যিই মুগ্ধ করার মতো ছিল। তাঁর চোখ দুটি খুব দয়ালু , যা আমি মনে করি, মহিলারা পুরুষদের মধ্যে পছন্দ করে। সুতরাং, এটি প্রথম জিনিস ছিল।"
তিনি আরও বলেন, 'আমি এখনও সাইফকে আবিষ্কার করছি নতুন ভাবে। আমি তাঁকে চিনি, সাইফকে আমার চেয়ে ভালো কেউ জানে না এবং আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি এই কথা। সেটাও তিনি জানেন। আমি জানি সে কী ভাবছে এবং সে কী ভাবতে পারে ভবিষ্যতে। কিন্তু আপনি এবং আপনার সঙ্গী সবসময়ই বিকশিত হবেন, আপনি জানেন? সুতরাং, আমরা একে অপরকে আবিষ্কার করে যাচ্ছি, যা আমি মনে করি চমৎকার।'


আরও পড়ুন: Aditi Rao Hydari-Siddharth: তাপসীর পর এবার অদিতি! গোপনেই সিদ্ধার্থের সঙ্গে মালাবদল সারলেন অভিনেত্রী...
তাছাড়াও মাঝে মাঝেই কারিনাকে সোশ্যাল মিডিয়াতে সইফকে উল্লেখ করে না না পোস্ট করতে দেখা যায়, পাশাপাশি নানা সাক্ষাৎকারেও তাঁদের প্রেমকাহিনীর কথা শুনতে পাওয়া যায়।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)