নিজস্ব প্রতিবেদন:  স্কুলে যাওয়া হোক কিংবা বিমানবন্দরে, ছেলের উপর সব সময় পাপারাতজির নজরদারি তাঁর পছন্দ নয়। সব সময় ক্যামেরার  ফ্ল্য়াশ দেখে বিরক্ত হয়ে যান তিনি। সইফও পছন্দ করেন না যে সব সময় তাঁর ছেলে ক্যামেরার লেন্সে বন্দি হোক। তৈমুর নিজেও পছন্দ করে না, তার ছবি তোলা হোক সব সময়। সংবাদমাধ্যমের সামনে সম্প্রতি এমনই মন্তব্য করেন করিনা কাপুর খান।
তিনি বলেন, তৈমুরের ছবি সব সময় সংবাদমাধ্যমের পাতায় উঠে আসুক, তা কখনও চান না তিনি। তৈমুর নিজেও এখন ছবি তোলার সময় আপত্তি করতে শুরু করেছে। তাহলে কেন তৈমুরকে নিয়ে সব সময় আলোচনা করা হয়, তা নিয়ে তিনি বেশ দ্বন্দে থাকেন বলেও জানান করিনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন সলমন খান!
তবে তাঁরা পাবলিক ফিগার, তাই পাপারাতজি ছবি তুলতে এলে, না করতে পারেন না। সেই জন্য ছোট শিশুর ছবি তোলার সময় প্রত্যেকের ভাবনা চিন্তা করা উচিত বলেও মন্তব্য় করেন বেবো বেগম। পাশাপাশি তৈমুরের যে পুতুল তৈরি করা হয়েছিল, তা নিয়েও খুশি নন করিনা। কেন ওই পুতুল তৈরি করে তার নাম তৈমুর দেওয়া হয়, তা নিয়েও প্রশ্ন তোলেন করিনা।


আরও পড়ুন : নিজেকে ডোনাল্ড ট্রাম্পের 'বউমা' বলে দাবি করলেন রাখি সাওয়ান্ত
বর্তমানে লাল সিং চাড্ডার শ্যুটিংয়ে ব্যস্ত করিনা। গুড নিউজ-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর তার প্রমোশন করে পঞ্জাবে ফিরে যান করিনা। লাল সিং চাড্ডায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন করিনা। অন্যদিকে গুড নিউজে অক্ষয় কুমার, কিয়ারা আদবানি এবং দলজিত সিং দোসাঞ্জের সঙ্গে অভিনয় করছেন করিনা কাপুর খান। পাশাপাশি করণ জোহরের তখত-এও দেখা যাবে করিনাকে। রণবীর সিং, আলিয়া ভাটের সঙ্গে এই তখত-এ দেখা যাবে বেগম সাহেবাকে।