নিজস্ব প্রতিবেদন : সইফ, তৈমুরকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন করিনা কাপুর খান। নবাব-বেগমের সঙ্গে মালদ্বীপে এবার তাঁদের সঙ্গী হয়েছেন সোহা আলি খান, কুণাল খেমু এবং ছোট্ট ইনায়া নাউমি খেমু। আর সবাই মিলে যখন ‘পুল টাইম’ কাটাচ্ছেন মালদ্বীপে, সেই সময় ফের সমালোচনার মুখে পড়তে হল বেগম সাহেবাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অদিতি মুন্সির খবর জানেন! কী করলেন রাই কিশোরী


করিনা কেন ছেলে তৈমুর আলি খানের সামনে বিকিনি পরেছেন, তা নিয়ে আক্রমণ করা হয় বেবোকে। তৈমুরের পাশাপাশি ছোট্ট ইনায়াও তাঁদের সঙ্গে রয়েছেন, তাই সবকিছু ভুলে গিয়ে করিনা কীভাবে বিকিনি পরলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। শুধু করিনাকেই যে প্রশ্নের মুখে পড়তে হয়, তা নয়। বিকিনি পরার জন্য সোহা আলি খানের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন নেটিজেনদের একাংশ।


আরও পড়ুন : প্রাক্তন স্ত্রী-কে 'ছুড়ে' ফেলে মডেলের সঙ্গে ডেট করছেন বলিউডের এই অভিনেতা!


এমনকী, গত দেশের মধ্যে সইফ, করিনাদের মত ‘নির্লজ্জ’ পরিবার আর নেই বলেও আক্রমণ করা হয় পতৌদিদের। যদিও আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে টু শব্দ করেননি করিনা কাপুর খান কিংবা সোহা আলি খান।


দেখুন করিনা কাপুর খান-দের মালদ্বীপে ছুটি কাটানোর সেই ছবি...




এদিকে বর্তমানে ‘হান্টার’-এর শুটিং শুরু করেছেন সইফ আলি খান। এই সিনেমায় একজন নাগা সাধুর বেশে দেখা যাচ্ছে পতৌদির ছোটে নবাবকে। সইফের ওই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। একদিকে সইফ যখন ব্যস্ত ‘হান্টার’-এর শুটিংয়ের জন্য, সেই সময় করণ জহরের ‘তখত’-এর শুটিং আর কিছুদিনের মধ্যেই শুরু করবেন করিনা কাপুর খান।


আরও পড়ুন : সম্পর্কে নয়া টুইস্ট, রবি শাস্ত্রীর সঙ্গে বিচ্ছেদ বলিউড অভিনেত্রী নিমরত কউরের?


জানা যাচ্ছে, করণ জহরের আগামী সিনেমা ‘তখত’-এর জন্য ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন করিনা কাপুর খান। এই সিনেমায় করিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং তব্বু-রা। ‘ভিরে দি ওয়েডিং’ বক্স অফিসে দমদার ব্যবসা করার পর এবার ফের করণ জহরের বিগ বাজেটের সিনেমায় স্বাক্ষর করলেন করিনা কাপুর খান। যা নিয়ে বেবো বেগমের ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ছে।


অন্যদিকে করিনার পাশাপাশি সইফ-কন্যা সারা আলি খানও শুটিং নিয়ে ব্যস্ত। পরিচলক অভিষেক কাপুরের ‘কেদারনাথ’-এর শুটিংয়ের পর সারা এখন ব্যস্ত ‘সিম্বা’-র শুটিং নিয়ে। ‘সিম্বা’-য় সারা আলি খানের বিপরীতে রয়েছেন রণবীর সিং। ধর্মা প্রোডাকশনে তত্ত্বাবধানে পরিচালক রোহিত শেঠির সিনেমায় এবার পর্দার ‘খলজি’-র সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পাচ্ছেন সইফ-কন্যা।