প্রাক্তন স্ত্রী-কে 'ছুড়ে' ফেলে মডেলের সঙ্গে ডেট করছেন বলিউডের এই অভিনেতা!

সম্প্রতি ছবি যেন হু হু করে ছড়িয়ে পড়ে

Updated By: Sep 3, 2018, 11:03 AM IST
প্রাক্তন স্ত্রী-কে 'ছুড়ে' ফেলে মডেলের সঙ্গে ডেট করছেন বলিউডের এই অভিনেতা!

নিজস্ব প্রতিবেদন : শিবানি দান্ডেকরের সঙ্গে ‘ডেট’ করছেন ফারহান আখতার। বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জনই শুরু হয়েছে বি টাউনের আনাচে কানাচে। বি টাউন জুড়ে যতই ফারহান আখতারকে নিয়ে গুঞ্জন শুরু হোক না কেন, বলিউড অভিনেতাকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু, সম্প্রতি টেলিভিশন অভিনেত্রী তথা মডেল শিবানির সঙ্গে এক ‘রহস্যময়’ পুরুষকে দেখা যায়। সেই থেকে ফের ফিসফাঁস শুরু হয় রুপোলি পর্দার সেলেবদের অন্দরমহলে।

আরও পড়ুন : সুজানের সঙ্গে বিচ্ছেদের পর টাইগারের কাছ থেকে দিশাকে কেড়ে নিচ্ছেন হৃত্বিক?

সম্প্রতি শিবানি একটি ছবি শেয়ার করেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে। সেখানে এক পুরুষের সঙ্গে হাতে হাত ধরে ঘুরতে দেখা যায়। এরপরই শোনা যায়, যাঁর হাত ধরে শিবানি ঘুরছেন, তিনি নাকি ফারহান আখতার। শিবানির জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জনাতে ফারহান নাকি সরাসরি উড়ে গিয়েছেন বিদেশে। আর সেখানে গিয়েই বান্ধবীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

দেখুন ফারহান-শিবানির সেই ছবি...

 

 

সম্প্রতি দীর্ঘদিনের সংসার ভেঙে বেরিয়ে এসেছেন ফারহান আখতার এবং অধুনা ভবানি। বলিউডের হেয়ারস্টাইলিস্ট অধুনার সঙ্গে ফারহানের ১২ বছরের সম্পর্ক শেষ হয়ে যায় গত বছরই। তবে, কী কারণে অধুনার সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছেন ফারহান, সে বিষয়ে অবশ্য মুখ খোলেননি কেউই। তবে অধুনার সঙ্গে সংসার জীবন শেষ হয়ে গেলেও, তাঁর সঙ্গে চিরকাল বন্ধুত্বের সম্পর্ক থাকবে বলে জানান ফারহান। প্রসঙ্গত, ফারহানের সঙ্গে বিচ্ছেদের পর অধুনা এই মুহুর্তে দিনো মরিয়ার দাদার সঙ্গে ‘ডেট’ করছেন বলে শোনা যায়।

আরও পড়ুন : রণবীর সিং-কে বিয়ে করছেন না দীপিকা? কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী

ফারহানের সঙ্গে অধুনা..

অধুনার সঙ্গে ফারহানের সম্পর্কের অবসান হয়েছে নাকি শ্রদ্ধা কাপুরের জন্য। শ্রদ্ধার জন্যই নাকি ফারহান, অধুনার সংসার ভেঙেছে বলে বলিউডের একাংশ দাবি করতে শুরু করে। কিন্তু, ফারহানের সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক বলিউড অভিনেত্রীর বাবা কোনওভাবেই মেনে নেবেন না বলে স্পষ্ট জানান শক্তি কাপুর।

শুধু তাই নয়, ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে জোর করে শক্ত কাপুর বের করে নিয়ে যান বলেও শোনা যায়। যদিও সে সম্পর্ক ফারহান এবং শ্রদ্ধা কাপুরকে কোনও সময় কোনও মন্তব্য করতে দেখা যায়নি। শুধু শ্রদ্ধা নন, বলিউড অভিনেত্রী অদিতি রয় হায়দিরির সঙ্গেও নাকি ফারহানের সম্পর্ক ছিল বলে শোনা যায়। যদিও, অদিতি সঙ্গে অন্য কারও সম্পর্ক রয়েছে এবং তা তিনি এই মুহূর্তে প্রকাশ্যে আনতে চান না বলেও শোনা যায়।

.