সম্পর্কে নয়া টুইস্ট, রবি শাস্ত্রীর সঙ্গে বিচ্ছেদ বলিউড অভিনেত্রী নিমরত কউরের?

রবি শাস্ত্রী কোনও মন্তব্য করেননি

Updated By: Sep 3, 2018, 06:52 PM IST
সম্পর্কে নয়া টুইস্ট, রবি শাস্ত্রীর সঙ্গে বিচ্ছেদ বলিউড অভিনেত্রী নিমরত কউরের?

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রবি শাস্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নিমরত কউর। সোমবার সকাল থেকে গোটা দেশের সংবাদমাধ্যম এ বিষয়ে একের পর এক খবর প্রকাশ করতে শুরু করে। সেই খবর জি ২৪ ঘণ্টা ডট কম-ও আপনাদের দিয়েছে। কিন্তু, নিমরত এবং রবি শাস্ত্রীর প্রেমের গল্পে এল নয়া টুইস্ট।

বলিউড লাইফ ডট কম-এর খবর অনুযায়ী, ২০১৫ সাল থেকে নাকি রবি শাস্ত্রীর সঙ্গে ডেট করছিলেন নিমরত কউর। একাধিক ইভেন্টেও দেখা গিয়েছে তাঁদের। কিন্তু, নিজেদের সম্পর্কের কথা কখনও প্রকাশ্যে আনেননি রবি শাস্ত্রী এবং নিমরত কউর। কিন্তু, বিগত ২ বছর ধরে ডেট করার পর অবশেষে নাকি রবি শাস্ত্রী এবং নিমরত কউরের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। তাঁদের মধ্যে এই মুহূর্তে আর কোনও সম্পর্ক নেই বলেও বলিউড লাইফের তরফে দাবি করা হয়েছে।

আরও পড়ুন : ২ বছর ধরে গোপনে প্রেম, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন রবি শাস্ত্রী?

রবি শাস্ত্রী এবং নিমরত কউরের ঘনিষ্ঠদের তরফে দাবি করা হয়েছে, বলিউড অভিনেত্রীর সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের কোচের আর কোনও সম্পর্ক নেই। বেশ কিছুদিন আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

 

এদিকে রবি শাস্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে সোমবার সকালে একটি টুইট করেন নিমরত কউর। সেখানে তিনি বেশ মজা করেই বিষয়টি প্রকাশ্যে তুলে আনেন। তবে রবি শাস্ত্রীর সঙ্গে এই মুহূর্তে আর কোনও সম্পর্ক আছে কি না, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন রবি শাস্ত্রী। অন্যদিকে আগামী ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত নিমরত কউর।

.