নিজস্ব প্রতিবেদন: সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে কার্তিক আরিয়ানের। লভ আজকাল পার্ট টু-এর শ্যুটিং শুরু হওয়ার আগেই সারা, কার্তিকের বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন শুরু হয় বি টাউন জুড়ে। জানা যায়, সারা এবং কার্তিক দুজনেই বর্তমানে বেজায় ব্যস্ত। কেরিয়ার নিয়েই আপাতত মাথা ঘামাতে চান তাঁরা। সেই কারণে আপাতত এই ধরনের সম্পর্কে জড়িয়ে মনসংযোগ কেউ নষ্ঠ করতে চান না বলে দুই অভিনেতার ঘনিষ্ঠ মহলের তরফে জানা যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ​ছোট্ট মেয়ের সামনে কেন দ্বিতীয় বিয়ে করছেন? আক্রমণ টেলি অভিনেত্রীকে



আরও পড়ুন :  'খিদের চোটে ছটপট করছে তৈমুর', ছোট্ট ছেলেকে নিয়ে কুতসিত আক্রমণ করিনাকে
সারা, (Kartik Aaryan) কার্তিকের বিচ্ছেদ নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়ে যায় সোশ্যাল সাইটে, সেই সময় প্রকাশ্যে এল ওই দুজনের একেবারে অন্যরকম ছবি। যেখনে সারা আলি খানকে খাইয়ে দিতে দেখা যায় কার্তিককে। নিজের (Instagram) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে কার্তিক লেখেন, সারা রোগা হয়ে গিয়েছেন বেশ। আবার তাঁকে আগের মতো চেহারায় ফিরিয়ে আনতে যত্ন করে খাইয়ে দিচ্ছেন বলে জানান (Bollywood) বলিউডের এই অভিনেতা।


আরও পড়ুন : বাবা-মায়ের বিচ্ছেদের পর ভাঙল নিজের বিয়েও, বিপর্যস্ত দিয়া মির্জা!
কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই ফের জোর জল্পনা শুরু হয়ে যায়। তবে পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা লভ আজকাল পার্ট টু-এর প্রমোশনের জন্যই সারা এবং কার্তিক ফের কাছাকাছি আসছেন বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন।