জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুরু হচ্ছে 'খাদান' ছবির শ্যুটিং। সোশ্য়াল মিডিয়ায় ছবি পোস্ট করেন দেব (Dev) নিজেই। ক্যাপশনে লেখেন, 'আমার পরবর্তী ছবি খাদান, শ্যুটিং আজ থেকে শুরু। আপনাদের শুভেচ্ছা এবং ভালোবাসা প্রতিবারের মতো কাম্য।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুটি ছবি শেয়ার করেন দেব। একটি ছবিতে দেখা যাচ্ছে দুটি কুড়ুল হাতে দাঁড়িয়ে আছে দেব। পিছনে একটি ট্রাকের আলো জ্বলছে। একজনের মৃতদেহ পড়ে আছে। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, যিশুকে। যেখানে অভিনেতা গলায় খোল ঝুলিয়ে রয়েছেন।



আরও পড়ুন:Jhilam Gupta: করণ জোহরের ‘লাভ স্টোরিয়া’-তে আত্মপ্রকাশ হুগলির ঝিলমের...


সরস্বতী পুজোর দিনই খাদান ছবির শুভ মহরত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে হাজির ছিলেন ছবির একাধিক তারকারা। এই ছবির শিডিউল বেশ লম্বা বলেও জানা গিয়েছে। কলকাতা ছাড়াও রানিগঞ্জের একাধিক খনি অঞ্চলে করা হবে ছবির শ্যুটিং। 


সুজিত দত্তের পরিচালনায় হতে চলেছে এই ছবি। এবার প্রযোজকের আসনে দেব একা নন, ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন নিশপাল সিং রানে। 


দেবের লুক দেখেই বোঝা যাচ্ছে, এই ছবিতে তিনি কয়লাখনির শ্রমিক। ছবির গল্পে উঠে আসবে কয়লা খনি অঞ্চলের শ্রমিকের জীবনের প্রেক্ষাপটে। শুধু তাই নয়, দেখা যাবে কয়লাখনির অন্দরের রাজনীতি সহ নানা বিষয়। শ্যাম মাহাতো এবং মোহন দাসের গল্প মূলত দেখানো হবে ছবির মাধ্যমে। 


আরও পড়ুন:Tilottoma: ফের অভিনয়ে চমক লাগালেন পরান বন্দ্যোপাধ্যায়! মুক্তি পেল ‘তিলোত্তমা’-র অফিসিয়াল ট্রেলার...


শ্যাম মাহাতো চরিত্রে দেখা যাবে দেবকে। অপরদিকে মোহন দাসের ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে। যিনি বৈষ্ণব ধর্মাবলী। ছবিতে শ্যাম এবং মোহনের সম্পর্কের বন্ধুত্বের কথা ধরা পড়বে। এছাড়াও তাদের সম্পর্কের উত্থান পতন সবটাই দেখানো হবে। এছাড়াও ছবিতে দেখা যাবে বরখা বিস্ত সেনগুপ্ত, স্নেহা বসু, ইধিকা পল, অনির্বাণ চক্রবর্তীকে।


এবছরের প্রথম দিনই দেব ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন খাদানের টিজার। ছবির টিজার পোস্টারে দেবের পরনে রয়েছে লাল টিশার্ট, গলায় গামছা ও কালো প্যান্ট। তাঁর হাতে কুড়ুল। দেবের ছবিটি ছিল হাতে আঁকা গ্রাফিক্সের। যেখানে পিছন থেকে দেখা যাচ্ছিল দেবকে। 


আরও পড়ুন:Dard | Sakib Khan: অপেক্ষার অবসান! সামনে এল সাকিব খানের ‘দরদ’-এর ফার্স্ট লুক…


ছবির টিজার পোস্ট করে দেব ক্যাপশনে লেখেন, '‘এই সময়ে দাঁড়িয়ে সবচেয়ে এক্সপেরিমেন্টাল ছবি। চলো দেখা যাক, কী হয়। আমার আগামী ছবি ‘খাদান’। শুভ নববর্ষ’। দেবের এই পোস্টের কমেন্টে উচ্ছ্বসিত ফ্যানেরা। কেউ লিখেছেন, ‘ছয় বছর এর অপেক্ষায় ছিলাম’। কেউ দেবের উচ্চারণর প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘বাংলা বানিজ্যিক ছবি ফিরে এসেছে।’ অনেকেই লিখেছেন এবার দেবের হাত ধরে বাংলা বানিজ্যিক ছবির সুদিন ফিরবে।


তবে ছবি মুক্তির দিন এখনও প্রকাশ্য আসেনি।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)