জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শেষ ছবি 'ডাল বাটি চুরমা চচ্চড়ি' এককথা মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে, তবে রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজ 'আবার প্রলয়'-এ সবাইকে চমকে দিয়েছেন কৌশানী মুখোপাধ্যায়(Koushani Mukherjee)। তাঁর অভিনয় দেখে , অনেকেই তাঁর চরিত্র চয়ন নিয়ে প্রশ্নও তুলেছিলেন। বানিজ্যিক ছবি থেকে অন্যধারার ছবিতেও নিজের অভিনয় নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান কৌশানী তবে এই মুহূর্তে টলিউডে তাঁর হাত ফাঁকা। তবে বসে থাকার পাত্রী নন তিনি। এবার বাংলাদেশের ছবিতে অভিনয় করতে ঢাকায় গেলেন অভিনেত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Tamil Actress Kasammal Death: নির্মমভাবে ছেলের হাতে খুন প্রবীণ অভিনেত্রী! অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস


বুধবার ঢাকায় পৌঁছেছেন কৌশানি মুখোপাধ্যায়। জানা যায় যে ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবির শুটিং করতেই বাংলাদেশে গিয়েছেন অভিনেত্রী। সিনেমাটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে নায়িকার বিপরীতে জুটি বেঁধেছেন প্রযোজক ও অভিনেতা মুন্না খান। এই সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে কৌশানীকে।


বৃহস্পতিবার অর্থাত্ আজ থেকে শুরু হতে চলেছে সিনেমাটির শুটিং। ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার অভিনেত্রী ছিলেন মাহিয়া মাহি। ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর গত বছর ৯ অক্টোবর শুটিংও শুরু করেছিলেন মাহিয়া মাহি। কিন্তু একদিনের শুটিং করে সিনেমা থেকে সরে দাঁড়ায় এই অভিনেত্রী। এই সিনেমা দিয়েই মাতৃত্বকালীন বিরতির পর ফিরেছিলেন মাহি। কিন্তু একদিন শুটিং করেই মুন্নার বিপরীতে কাজ করতে চাননিতিনি। শেষমেশ বন্ধ হয়ে যায় শুটিং। 


আরও পড়ুন- Vikrant Massey: টুয়েলভথ ফেলের সাফল্যের পরেই বাবা হলেন বিক্রান্ত...


এক সাক্ষাৎকারে এই ছবিতে পরী মণিকে নায়িকা হিসেবে পাওয়ার ইচ্ছে জানিয়েছিলেন নায়ক। তাতেই বাঁধে বিপত্তি। জানা যায়, মুন্না খানের সেই বক্তব্যের জন্যই সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। প্রসঙ্গত, কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘প্রিয়া রে’। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি আদৌ মুক্তি পাবে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)