Vikrant Massey: টুয়েলভথ ফেলের সাফল্যের পরেই বাবা হলেন বিক্রান্ত...

Vikrant Massey: টুয়েলভথ ফেল থেকে শুরু করে ফিল্মফেয়ার, এবার পরিবারে নতুন সদস্য, সময়টা বেশ ভালোই কাটছে বিক্রান্ত মাসের। গত বছর সেপ্টেম্বরেই প্রেগন্যান্সির কথা ঘোষণা করেছিলেন বিক্রান্ত ও শীতল। বুধবার প্রেমের মাসেই জানালেন, বাবা-মা হলেন মাসে দম্পতি।   

Updated By: Feb 7, 2024, 09:24 PM IST
Vikrant Massey: টুয়েলভথ ফেলের সাফল্যের পরেই বাবা হলেন বিক্রান্ত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা বেশ ভালো যাচ্ছে বিক্রান্ত মাসের(Vikrant Massey)। সাম্প্রতিক সময়ে তাঁর ছবি 'টুয়েলভথ ফেল'(12th Fail) সাড়া ফেলেছে বক্স অফিসে। এই ছবির হাত ধরেই প্রথমবার ফিল্মফেয়ার পান অভিনেতা। এবার সংসারে এল নতুন সদস্য। বুধবার বাবা হলেন বিক্রান্ত মাসে। ইনস্টাগ্রামে একটি পোস্টে বিক্রান্ত জানান যে ৭ ফেব্রুয়ারি তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানালেন বিক্রান্ত ও শীতল। 

আরও পড়ুন- Bollywood: কাজ করতেন বারে, এখন ৫ মিনিটের ক্যামিওতে এই অভিনেত্রীর পারিশ্রমিক ২ কোটি...

বুধবার এক যৌথ বিবৃতিতে বিক্রান্ত ও শীতল জানান যে তাঁদের ছেলে হয়েছে। আনন্দে আত্মহারা নতুন বাবা-মা। তাঁরা লেখেন, 'আমরাও অভিভাবক হয়ে গেলাম। আনন্দ ও ভালোবাসার সঙ্গে আমরা ঘোষণা করছি, আমাদের পুত্রের আগমন। ভালোবাসা, বিক্রান্ত ও শীতল'। ঘোষণার জন্য যে পোস্টার তাঁরা পোস্ট করেছেন, সেই পোস্টারে রয়েছে টফি, রামধনু, ছোট ছোট জুতো, একটা ফিডিং বোতল, আর তিনটে হাত যা বোঝায় যে তাঁরা একজন পরিবারে তিনজন। 

 

গত বছর সেপ্টেম্বরেই প্রেগন্যান্সির কথা ঘোষণা করেছিলেন বিক্রান্ত ও শীতল। ২০২২ সালে ভ্যালেন্টাইস ডে-তে  মুম্বইয়ের ভারসোভায় নিজের ফ্ল্যাটেই বিয়ে সারেন বিক্রান্ত। তবে তারকাদের মতো জমকালো বিয়ে করেননি তাঁরা। আইনি মতেই বিয়ে করেন বিক্রান্ত, পাত্রী শীতল ঠাকুর। ঘরোয়াভাবে আইনি বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই খবর শেয়ার করেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নয়া দম্পতিকে শুভেচ্ছা জানান নেটিজেনরা। তাঁর তিনদিন পরে ১৮ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে করেন তাঁরা।   

হিমাচলে বসেছিল বিয়ের আসর। বিক্রান্ত-শীতলের বিয়েতে উপস্থিত ছিল তাঁদের পরিবার ও কাছের বন্ধুরা। হিমাচলের ধরমশালার মেয়ে শীতল। তাই সেখানেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। বিয়ের দিন বিক্রান্ত পরেছিলেন সাদা শেরওয়ানি ও শীতল পরেছিলেন লাল লেহেঙ্গা। বিয়ের মতোই জমজমাট ছিল তাঁদের হলদি সেরেমনি। হলুদ লেহেঙ্গা পরেছিলেন কনে আর বিক্রান্ত পরেছিলেন সাদা পোশাক।   

আরও পড়ুন- Ahmed Rubel: রুবেল আর নেই, শোকস্তব্ধ জয়া আহসান...

অল্ট বালাজীর ব্রোকেন অ্যান্ড বিউটিফুল ওয়েব সিরিজের সিজন ওয়ানে একসঙ্গে অভিনয় করেছিলেন বিক্রান্ত ও শীতল। সেখানে বিক্রান্তের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছিলেন শীতল। সেই ওয়েবসিরিজের সেট থেকেই শুরু তাঁদের প্রেমকাহিনি। কিন্তু সেই ঘটনা যে আদৌ সত্যি নয়, তা খোলসা করেন বিক্রান্ত নিজেই। ওয়েবসিরিজটি রিলিজ করেছিল ২০১৮ সালে। অন্যদিকে বিয়ের ছবির ক্যাপশনে বিক্রান্ত লেখেন, সাত বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে আছেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.