জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর রক্তবীজের সাফল্যের পর এবার পুজোতেই আরও এক ছবি নিয়ে হাজির হচ্ছেন নন্দিতা রায় (Nandita Roy) ও  শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee)। ছবির নাম 'বহুরূপী' (Bohurupi)। শুক্রবার সেই ছবিতে কৌশানি মুখোপাধ্যায় ফার্স্ট লুক মোশন পোস্টার প্রকাশ্যে আনল প্রযোজনা সংস্থা। বাংলার প্রথম অ্যাকশন চেজ ড্রামা হতে চলেছে 'বহুরূপী', এমনই দাবি প্রযোজনা সংস্থার। এই ছবিতে একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Jisshu-Nilanjana: ছেড়েছেন লেক গার্ডেন্সের বাড়ি! শুধু সোশ্যাল মিডিয়া নয়, জীবন থেকেও যীশুকে মুছলেন নীলাঞ্জনা?


এই পোস্টারের মাধ্যমে দর্শকদের ঝিমলির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন পরিচালকদ্বয়। দু'ধরনের লুকে ধরা দিলেন অভিনেত্রী। একটি ছবিতে তাঁর খোপায় পলাশ, কপালে চন্দন, নাকে নোলক। আরেকটি ছবিকে তিনি ধরা দিলেন পরনে শাড়ি, খোলা চুলে মোহময়ী। বোঝাই যাচ্ছে, তাঁর চরিত্রে থাকছে চমক। এই বৈপরীত্যপূর্ণ কিন্তু পরিপূরক ছবিতে মোশন পোস্টারটি শুধু ঝিমলির দ্বৈতসত্ত্বাকেই তুলে ধরেনি, বরং অ্যাকশনে ভরপুর সাসপেন্সের প্রেক্ষাপটও তৈরি করে দিয়েছে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)