Jisshu-Nilanjana: ছেড়েছেন লেক গার্ডেন্সের বাড়ি! শুধু সোশ্যাল মিডিয়া নয়, জীবন থেকেও যীশুকে মুছলেন নীলাঞ্জনা?

Jisshu-Nilanjana: সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নীলাঞ্জনা সেনগুপ্ত। সেখান থেকে বাড়ি ফিরেই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে সেনগুপ্ত পদবী সরিয়ে দিলেন নীলাঞ্জনা। এমনকী শোনা যাচ্ছে একই শহরে অর্থাত্‍ কলকাতায় থাকলেও লেক গার্ডেন্সের বাড়িতে থাকছেন না অভিনেতা। 

Updated By: Jul 19, 2024, 07:54 PM IST
Jisshu-Nilanjana: ছেড়েছেন লেক গার্ডেন্সের বাড়ি! শুধু সোশ্যাল মিডিয়া নয়, জীবন থেকেও যীশুকে মুছলেন নীলাঞ্জনা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যীশু সেনগুপ্ত (Jisshu U Sengupta) ও নীলাঞ্জনা শর্মা (Nilanjanaa Sengupta), যাঁদের দেখলে বরাবরই হ্যাপি কাপল বলেই মনে হত সেই সম্পর্কে যে ধীরে ধীরে মেঘ জমছে তার আভাস কিছুদিন ধরেই পাওয়া যাচ্ছিল ইন্ডাস্ট্রির অন্দরে। তবে যেহেতু একসঙ্গেই তাঁরা নানা জায়গায় ফ্রেমবন্দি হতেন তাই এই বিষয়টি জল্পনা বলেই উড়িয়ে দিতেন অনেকে। কিন্তু সাম্প্রতিক সময়ে আচমকা নীলাঞ্জনার হাসপাতালে ভর্তি হওয়া, সেখান থেকে মনখারাপের বার্তা দেওয়া, সোশ্যাল মিডিয়া থেকে যীশুর পদবী সরিয়ে দেওয়া, এমনকী যীশুর সঙ্গে সমস্ত ছবি ডিলিট করে দেওয়া ও যীশুকে আনফলো করে দেওয়ার পর থেকেই এই জল্পনাকে সত্যি বলেই মনে করছেন সকলে। 

আরও পড়ুন- Hardik-Natasa Divorce | Fact Check: হার্দিকের ৯১ কোটির সম্পত্তি, ৭০% খোরপোষ চেয়েছেন নাতাশা!

প্রশ্ন উঠছে, তাহলে কি এবার বিচ্ছেদের পথেই হাঁটছেন তাঁরা? বর্তমান সময়ে বলিউডে ও দক্ষিণী ছবিতে চুটিয়ে অভিনয় করছেন যীশু সেনগুপ্ত। বেশিরভাগ সময়েই তিনি থাকেন কলকাতার বাইরে। সম্প্রতি সিসিএলে সেলিব্রেশনে শহরে দেখা যায় তাঁকে। এরপর একটি ছবির শ্যুটিংয়ে কলকাতাতেই আছেন অভিনেতা। কিন্তু একই শহরে থাকা সত্ত্বেও তাঁর লেক গার্ডেন্সের বাড়িতে যেখানে নীলাঞ্জনা ও তাঁদের দুই মেয়ে থাকেন। সেই বাড়িতে থাকছেন না অভিনেতা। 

কী কারণে এই দূরত্ব? শোনা যাচ্ছে নিজের ম্যানেজারের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। কাণাঘুষো, সেই খবর জেনেই নাকি চরম সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করেছিলেন নীলাঞ্জনা। শোনা যাচ্ছে ডিহাইড্রেশন নয়, নার্ভাস ব্রেকডাউনে আত্মহত্যা করতে গিয়েছিলেন তিনি। যদিও এই ঘটনা সম্পর্কে কথা বলতে চাননি কেউই। তবে অন্দরের খবর, দুজনের সম্পর্ক তলানিতে ঠেকেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই মনখারাপের কথা বলছেন নীলাঞ্জনা। 

আরও পড়ুন- Tishaa Kumar Dies: ভূষণ কুমারের পরিবারে দুঃসংবাদ! ২১ বছরের মেয়েকে হারিয়ে শোকাহত অভিনেতা-প্রযোজক...

হাসপাতাল থেকে ফিরে একটি সাদা কালো ছবি পোস্ট করে তিনি লেখেন, 'এই বছরটা জুড়ে রয়েছে একের পর এক হারানো, একটার পর একটা ক্ষতি, একের পর এক যুদ্ধ। কঠিন সময়ে জীবনের আসল রং দেখতে পেলাম। দেখলাম, ভেঙে পড়াও সুন্দর, জানলাম আমায় ভালবাসার এবং ঘিরে রাখার কত মানুষ আছেন, আমার জীবনের শক্তির স্তম্ভ, হৃৎস্পন্দন হল সারা, জারা, এবং চন্দনা। তোমাদের ভালোবাসি। যাঁরা যোগাযোগ করার চেষ্টা করেছিলেন তাঁদেরকে অসংখ্য ধন্যবাদ। এই কঠিন সময় পেরিয়ে ফিরে আসার জন্য একটু সময় নিচ্ছি।' মনখারাপের লম্বা পোস্টে দুই মেয়ে সারা, জ়ারা, বোন চন্দনাকে উল্লেখ করেছেন কিন্তু যীশুর নাম ভুলেও কোথাও লেখেনি। তাহলে ২০ বছরের বিয়ে ভাঙছেন তাঁরা? এই বিষয়ে কোনও মন্তব্য করেননি যীশু-নীলাঞ্জনা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.