নিজস্ব প্রতিবেদন:  চেহরে থেকে সরিয়ে দেওয়া হল কৃতি খারবান্দাকে। সম্প্রতি এমন খবরেই তোলপাড় হয়ে যায় বলিউড। কিন্তু কৃতিকে কেন অমিতাভ এবং ইমরান হাসমির সিনেমা থেকে সরিয়ে দেওয়া হল, এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে বেরিয়ে আসে অন্য তথ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  অমিতাভের সিনেমা থেকে ছুঁড়ে ফেলা হল কৃতি খারবান্দাকে!
স্পটবয়ের খবর অনুযায়ী, পরিচালক রুমি জাফরির এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন কৃতি খারবান্দা। মুম্বইতে পরপর দুদিন শ্যুটিংও সেরে ফেলেন। কিন্তু এরপরই ইমরান হাসমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের নির্দেশ দেওয়া হয় তাঁকে। এখানেই আপত্তি তোলেন কৃতি।
তাঁর দাবি, চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না গল্পের জন্য। তাও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তাঁকে চাপ দেওয়া হয়। এরপরই বেঁকে বসেন কৃতি। ফলে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সিনেমা থেকে তিনি বেরিয়ে যান।


 



আরও পড়ুন : খোলামেলা পোশাক, একের পর এক বোল্ড ছবি নুসরতের
কৃতি বলেন, কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনও দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য অভিনেত্রীকে কীভাবে নাক উঁচু স্বভাবের বলে কেউ দাগিয়ে দিতে পারেন। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা চুম্বন দৃশ্যে অভিনয় করতে না চাওয়াটা অভিনেতার একদম নিজস্ব বিষয়। তাই এরজন্য কোনও অভিনেত্রীকে নাচক উঁচু স্বভাবের বলে দাগিয়ে দেওয়া যায় না বলে স্পষ্ট জানান কৃতি।
বর্তমানে পাগলপন্থির প্রমোশনে ব্যস্ত কৃতি। এই সিনেমার শ্যুটিংয়ের সময়ই অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন কৃতি খারবান্দা। সম্প্রতি মুক্তি পায় হাউজফুল ৪। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি।