অমিতাভের সিনেমা থেকে ছুঁড়ে ফেলা হল কৃতি খারবান্দাকে!

অন্য কাউকে শিগগিরই নিয়ে আসা হবে 

Updated: Nov 18, 2019, 11:31 AM IST
অমিতাভের সিনেমা থেকে ছুঁড়ে ফেলা হল কৃতি খারবান্দাকে!

নিজস্ব প্রতিবেদন: সুযোগ পেয়েও হেলায় তা নষ্ট করলেন। অভিনেত্রী কৃতি খারবান্দার ক্ষেত্রে আপাতত এই কথাটাই প্রযোজ্য। কেন জানেন!
সূত্রের খবর, সম্প্রতি অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সিনেমা 'চেহরে'-তে মূল অভিনেত্রীর ভূমিকায় অভিনয়ের কথা ছিল কৃতি খারবান্দার। কথা অনুযায়ী, শ্যুটিংও শুরু করে দিয়েছিলেন কৃতি।  কিন্তু শেষ পর্যন্ত অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সিনেমা থেকে বাদ দেওয়া হয় তাঁকে। শিগগিরই তাঁর জায়গায় অন্য কোনও অভিনেত্রীকে নিয়ে আসা হবে বলে জানা যাচ্ছে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ওষুধের ওভারডোজেই কি অসুস্থ তৃণমূলের অভিনেত্রী সাংসদ নুসরত জাহান!
রিপোর্টে প্রকাশ, কৃতির নাক উঁচু স্বভাব এবং তাঁর ম্যানেজারের অব্যবস্থার জন্যই শেষ পর্যন্ত বিগ বি-র সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে তাঁকে। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি কৃতি। 
শাদি মে জরুর আনা হোক কিংবা পাগলপন্থি, সিনেমার পর্দায় যখন এসেছেন, দর্শকদের ভাললাগা সঙ্গে নিয়েই বক্স অফিসে ব্যবসা করেছে তাঁর সিনেমা। তবে এখনও পর্যন্ত বলিউডে সেভাবে পসার জমাতে পারেননি তিনি। দক্ষিণী সিনেমা জগতে তিনি দাপিয়ে বেড়ালেও, বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নেই তাঁর নাম। 

আরও পড়ুন : রহস্যজনকভাবে খুন ইমরান হাসমির স্ত্রী, মর্গ থেকে উধাও মৃতদেহ
প্রসঙ্গত, পাগলপন্থির শ্যুটিংয়ের সময় অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে নাকি সম্পর্কে জড়ান কৃতি।  নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও, প্রায়শই তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যায়।  অক্ষয় কুমারের সঙ্গে সম্প্রতি হাউজফুল ৪-এও অভিনয় করেন কৃতি খারবান্দা।