নিজস্ব প্রতিবেদন: মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমার(Akshay Kumar) ও কৃতি স্যাননের(Kriti Sanon) ছবি 'বচ্চন পাণ্ডে'(Bachchan Pandey)। এই শুক্রবারই বড়পর্দায় আসছে এই ছবি। গত বছরটাও বেশ ভালোই কেটেছে কৃতির। 'হাম দো হামারে দো' এবং 'মিমি' দুটি ছবিই পছন্দ করেছে দর্শক। মিমি ছবির গুরুদায়িত্ব ছিল তাঁর কাঁধেই। সসম্মানে সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তিনি। মিমির সাফল্যের পর বেশ কয়েকটি ছবির পর পর অফার পেয়েছেন কৃতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলার মাঝেই বলিউডের লিঙ্গ বৈষম্য নিয়ে কথা বলেন কৃতি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কৃতি বলেন, 'বলিউডে এমন নায়কের সংখ্যা খুব কম যাঁরা অন্যদের সঙ্গে সমান সময় স্ক্রিন শেয়ার করেন। আমি এমন সমস্যার সম্মুখীন হয়েছি যখন কোনও একটি সিনেমায় আমার রোল ছিল ৬০% আর নায়কের স্ক্রিন টাইম ছিল ৪০%। কেউই এই শর্তে রাজি হচ্ছিল না। তাই আমার মনে হয় যে, এই বিষয়ে পরিবর্তন আসা জরুরি। অতরঙ্গী রে ছবিতে অক্ষয় যা করেছে তা সত্যিই অনবদ্য। ছোট ছিল কিন্তু চরিত্রটি দারুন। বাকিদের মতো অক্ষয় নিরাপত্তাহীন নয়, ওঁ নিজের অংশটা সৎভাবে অভিনয় করে।'


মিমির সাফল্যের পর বদলে গেছে কৃতির কেরিয়ার। সাক্ষাৎকারে তিনি জানান, এখন নির্মাতারা তাঁকে জিগেস করছেন কী ধরনের রোল তিনি করতে চান। গ্রে শেডের চরিত্র করতে চান কৃতি। বচ্চন পাণ্ডের পর আরও বেশ কয়েকটি ছবি রয়েছে তাঁর হাতে। 'আদিপুরুষ' ছবিতে প্রভাস ও সইফ আলি খানের বিপরীতে দেখা যাবে তাঁকে। এছাড়াও হরর কমেডি 'ভেরিয়া'তে বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করবেন কৃতি। টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে 'গণপত' ছবিতে।


আরও পড়ুন: Dev: ট্রেলার রিলিজে গড়িমসি, কিশমিশ-এর পরিচালক রাহুলের উপর রেগে লাল দেব


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)