নিজস্ব প্রতিবেদন : বলিউডে ​একের পর একজনের শরীরে করোনা থাবা বসাতে শুরু করেছে।  নীতু কাপুর, বুণ ধাওয়ানের পর কৃতি শ্যাননও করোনায় আক্রান্ত বলে জি ২৪ ঘণ্টা ডট কম আপনাদের আগেই জানিয়েছিল। এবার করোনায় আক্রান্ত হওয়া নিয়ে নিজে আপডেট দিলেন কৃতি শ্যানন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হোটেল থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর মৃতদেহ, আত্মহত্যা না খুন? প্রশ্ন ভক্তদের


বুধবার নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন কৃতি। যেখানে তিনি জানান, সম্প্রতি তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।  ফলে এই মুহূর্তে তিনি কোয়ারেন্টিনে রয়েছে। বিএমসি এবং চিকিৎসকের পরামর্শ মতো চলছেন তিনি।  চিন্তা করার কিছু নেই।  শিগগিরই তিনি ফের শ্যুটিংয়ে ফিরতে পারবেন বলে আশা প্রকাশ করেন কৃতি। আপাতত বাড়িতেই রয়েছেন।  ফলে ভক্তরা যাতে সব সময় তাঁর পাশে থাকেন, সেই আশাও প্রকাশ করেন বলিউডের এই অভিনেত্রী। 


দেখুন...


 



জানা যায়, রাজকুমার রাওয়ের সঙ্গে পরবর্তী সিনেমার শ্যুটিং সেরে সম্প্রতি চন্ডিগড় থেকে মুম্বইতে ফেরেন কৃতি শ্যনান।  চন্ডিগড় থেকে ফেরার পরপরই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে খবর। 


এদিকে চন্ডিগড় থেকে যুগ যুগ জিয়োর শ্যুটিং সেরে ফেরার পর করোনায় আক্রান্ত হন বরুণ ধাওয়ান এবং নীতু কাপুর।  দুই তারকার পাশাপাশি ছবির পরিচালক রাজ মেহতাও আক্রান্ত হন কোভিড ১৯-এ।