হোটেল থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর মৃতদেহ, আত্মহত্যা না খুন? প্রশ্ন ভক্তদের

পুলিস ওই অভিনেত্রীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 9, 2020, 12:00 PM IST
হোটেল থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর মৃতদেহ, আত্মহত্যা না খুন? প্রশ্ন ভক্তদের
ভি জে চিত্রা

নিজস্ব প্রতিবেদন : হোটেলের ঘর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হল অভিনেত্রীর দেহ। বুধবার সকালে আচমকাই চেন্নাই সংলগ্ন একটি হোটেলের ঘর থেকে তামিল অভিনেত্রী ভি জে চিত্রার মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

আরও পড়ুন : রোশন প্রকাশ করলেন হোয়াটস অ্যাপের মেসেজ, সামনে এল শ্রাবন্তীর সঙ্গে কোন্দলের ছবি?

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, বুধবার সকালে চেন্নাই সংলগ্ন ওই হোটেলের ঘর থেকে ভি জে চিত্রার দেহ উদ্ধারের পরপরই পুলিসকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিস পৌঁছে অভিনেত্রীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কেন ওই জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যু হল, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিকভাবে অনুমান পুলিসের।

আরও পড়ুন : বুধবারই বসবে গৌরবের বিয়ের আসর, সাতপাকে বাঁধা পড়ার আগে মথুরের সঙ্গে নিজস্বী রানিমার

জানা যায়, মঙ্গলবার রাত আড়াইটে নাগাদ হোটেলে ফেরেন চিত্রা। ইভিপি ফিল্মসিটি থেকে শ্যুটিং সেরে মাঝ রাতে ওই হেটেলে ফেরেন চিত্রা। সেখানে হবু স্বামী হেমন্তের সঙ্গেই থাকছিলেন অভিনেত্রী। মঙ্গলবার রাত আড়াইটে নাগাদ হোটেলে ফেরার পর কীভাবে আত্মহত্যা করলেন চিত্রা, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই।

 

পান্ডিয়ান স্টোর্স নামে একটি জনপ্রিয় শোয়ে দেখা যায় চিত্রাকে। তাঁর মৃত্যুর খবরে ভক্তদের মন ভেঙে যায়। কেন চিত্রা আত্মহত্যা করলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকী, বছর ২৮-এর ওই তামিল অভিনেত্রীকে খুন করা হয়েছে বলেও, তাঁর অনুরাগীদের মধ্যে অনেকেই ট্যুইট করে আশঙ্কা প্রকাশ করেন।

.