Leonardo DiCaprio, Hollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমে পড়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন ভারতীয় মডেল নীলম গিলকে মন দিয়েছেন হলিউডের সুপারস্টার। গত মঙ্গলবার লন্ডনের একটি রেস্তরাঁয় ডিনারে গিয়েছিলেন অভিনেতা, তাঁর সঙ্গে ছিলেন ব্রিটিশ-পাঞ্জাবী মডেল নীলম গিল ও তাঁর মা। ব্রিটিশ এক পত্রিকার রিপোর্ট অনুযায়ী লিওকে দেখা যায় নীলমের সঙ্গে। তবে দুজনে একা নন, সঙ্গে ছিলেন নীলমের মা সহ আরও বেশ কয়েকজন বন্ধু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Al Pacino: অন্তঃসত্ত্বা বান্ধবী, বিশ্বাস করেননি হবু বাবা? DNA টেস্টের দাবি ৮৩-র আল পাচিনোর...


কালো মাস্কে মুখ ঢেকেছিলেন লিওনার্দো, অন্যদিকে নীলমের পরনে ছিল কালো রঙের ড্রেস। তবে শুধু একসঙ্গে ডিনারে যাওয়ার কারণেই এই প্রেমের গুঞ্জন নয়, এর আগে কান ফিল্ম ফেস্টিভাল চলাকালীনও একই হোটেলে দেখা যায় অস্কারজয়ী এই অভিনেতা ও নীলমকে। যদিও নিউ ইয়র্ক পোস্টের দাবি, গিল মোটেও ডেট করছেন না লিওনার্দোকে।



কে এই নীলম গিল?


ভারতীয় বংশোদ্ভুত মডেল নীলম গিল। তবে জন্মসূত্রে ২৮ বছর বয়সী নীলম ব্রিটিশ। ১৪ বছর বয়স থেকেই প্রফেশনাল মডেলিং করেন তিনি। পঞ্জাব থেকে লন্ডনে পাড়ি দিয়েছিলেন নীলমের ঠাকুরদা। তবে নীলমের জন্ম লন্ডনেই। এই বছর কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটেও দেখা যায় তাঁকে। এই বছর কানে উপস্থিত ছিলেন লিওনার্দোও। তাঁর ছবি কিলার্স অফ দ্য ফ্লাওয়ার মুন ছবির প্রদর্শনীতে হাজির ছিলেন তিনি। সেই সময় একই হোটেলে ছিলেন তাঁরা।


আরও পড়ুন- Meyebela: ফ্যাক্টর রূপা? অভিনেত্রী ছাড়ার কয়েকদিনের মধ্যেই বন্ধ হচ্ছে ‘মেয়েবেলা’?



২০২২ সালেই বিচ্ছেদের ঘোষণ করেছিলেন অস্কারজয়ী অভিনেতা। চার বছর আগে মডেল ক্যামিলা মোরনের প্রেমে পড়েছিলেন লিওনার্দো। গত বছর অগস্টেই তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসে। দুজনের সম্মতিতেই এই বিচ্ছেদ হয় বলে সূত্রের খবর। তাঁদের একে অপরের প্রতি কোনও রাগ বা বিদ্বেষ নেই। চলতি বছরের মে মাসে ফের শোনা যায় প্রেমে পড়েছেন লিওনার্দো। কিছুদিন আগেই সুপার মডেল গিগি হাদিদের সঙ্গে ডিনার করতে দেখা গিয়েছিল তাঁকে। তখন অনেকেই অনুমান করেছিলেন যে তাঁরা একে অপরকে ডেট করছেন তবে এবার সামনে এল অন্য আরেক নাম। জোর গুঞ্জন ভারতীয় কন্যের প্রেমে পড়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)