Meyebela: ফ্যাক্টর রূপা? অভিনেত্রী ছাড়ার কয়েকদিনের মধ্যেই বন্ধ হচ্ছে ‘মেয়েবেলা’?

Roopa Ganguly: সম্প্রতি ‘মেয়েবেলা’ ধারাবাহিক নিয়ে তুলকালাম টেলিপাড়ায়। বহু বছর পর ছোটপর্দায় ফেরেন অভিনেত্রী। কিন্তু সেই চিত্রনাট্য নিয়ে খুশি নন তিনি। সেই কারণেই এই ধারাবাহিক ছেড়ে দেন তিনি। অভিনেত্রী দাবি করেন যে, এই ধারাবাহিকে তাঁর চরিত্র সম্পর্কে যা বলা হয়েছিল তা একেবারেই অন্যভাবে তুলে ধরা হচ্ছে। এবার শোনা যাচ্ছে, বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক।

Updated By: Jun 2, 2023, 07:02 PM IST
Meyebela: ফ্যাক্টর রূপা? অভিনেত্রী ছাড়ার কয়েকদিনের মধ্যেই বন্ধ হচ্ছে ‘মেয়েবেলা’?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্ক যেন পিছু ছাড়ে না ধারাবাহিক(Tv Serial) ‘মেয়েবেলা’র(Meyebela)। কিছুদিন আগে আচমকাই এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান রূপা গঙ্গোপাধ্যায়(Roopa Ganguly)। ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র বীথির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। একাধিক বিস্ফোরক অভিযোগ আনেন তিনি। বহু বছর পর ছোটপর্দায় ফেরেন অভিনেত্রী। কিন্তু সেই চিত্রনাট্য নিয়ে খুশি নন তিনি। অভিনেত্রী দাবি করেন যে, এই ধারাবাহিকে তাঁর চরিত্র সম্পর্কে যা বলা হয়েছিল তা একেবারেই অন্যভাবে তুলে ধরা হচ্ছে। 

আরও পড়ুন- Al Pacino: অন্তঃসত্ত্বা বান্ধবী, বিশ্বাস করেননি হবু বাবা? DNA টেস্টের দাবি ৮৩-র আল পাচিনোর...

এরপর বীথির চরিত্রে দেখা যায় অনুশ্রী দাসকে। তবে অনুশ্রী দাস এই চরিত্রে আসার মাসখানেকের পরেই সিরিয়াল বন্ধের আভাস। তা নিয়েই তুমুল শোরগোল নেটপাড়া। সন্ধে ৭.৩০টার স্লটে সম্প্রচারিত হয় মেয়েবেলা। সম্প্রতি চ্যানেলের তরফে ঘোষণা করা হয়েছে আগামী ১২ই জুন থেকে ওই স্লটে সম্প্রচারিত হবে অন্বেষা হাজরা অভিনীত আগামী মেগা ‘সন্ধ্যাতারা’।

এরপরেই দর্শকদের কৌতুহল বাড়তে থাকে। যদি ঐ স্লটে নতুন ধারাবাহিক আনা হয়, তাহলে মেয়েবেলা কখন সম্প্রচারিত হবে? মেয়েবেলার ভবিষ্যত নিয়ে চিন্তিত হয়ে পড়ে অনুরাগীরা। অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পরও মেয়েবেলার নয়া সময় ঘোষণা করেনি চ্যানেল। শোনা যাচ্ছে এই মেগায় ইতি টানতে চলেছেন নির্মাতারা। টেলিপাড়ায় জোর জল্পনা, প্রযোজনা সংস্থার তরফেই নাকি এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে প্রযোজনা সংস্থা। ইতোমধ্যেই নেটপাড়ায় শুরু হয়েছে শোরগোল।

শোনা যাচ্ছে, এই ধারাবাহিকের স্লট পরিবর্তন করতে চেয়েছিল চ্যানেল, তবে রাজি নন নির্মাতারা। এর জেরেই মাত্র ৫ মাসের মাথায় বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। এই বছরের জানুয়ারি মাসেই শুরু হয়েছিল এই ধারাবাহিক। অনেকদিন পরে ছোটপর্দায় কামব্যাক করেন রূপা গঙ্গোপাধ্যায়। শুরু থেকেই টিআরপি তালিকায় সেভাবে প্রভাব ফেলতে পারেনি এই ধারাবাহিক। যে প্রত্যাশা নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক, সেই প্রত্যাশা পূরণে ব্যর্থ হয় মেয়েবেলা। প্রথম দশে জায়গা পেলেও এই স্লটে অন্য চ্যানেলের ধারাবাহিক সবসময়েই প্রথম তিনে জায়গা করে নেয়। এছাড়াও বর্তমানে সব স্লটই পূর্ণ, তাই অনুমান করা যাচ্ছে আগামী ১১ জুনই শেষ হতে চলেছে মেয়েবেলা।

আরও পড়ুন- Bhojpuri Singer Nisha Upadhyay Shot: মঞ্চেই চলল গুলি! মাইক হাতে লুটিয়ে পড়লেন জনপ্রিয় গায়িকা নিশা...

নেটপাড়ায় এই খবর ছড়িয়ে পড়েছে। যথারীতি ‘মেয়েবেলা’র ভক্তরা উগরে দিয়েছে ক্ষোভ। কেউ লিখেছেন, ‘বীথির চরিত্রে অনুশ্রী দাসকে আরেকটু সময় দেওয়া উচিত ছিল’। কেউ লিখেছেন, ‘ভালো জিনিস স্টার জলসার পোষায় না, তাই তো বস্তাপচা গুড্ডি, গাঁটছড়া শেষ না করে মেয়েবেলার মতো সিরিয়াল বন্ধ করছে’। কেউ আবার জানতে চেয়েছেন ঠিক কী কারণে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। প্রসঙ্গত, সম্প্রতি গোধূলি আলাপ আচমকা বন্ধ হয়ে যেতে বিক্ষোভ দেখায় অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া ছাড়িয়ে সেই বিক্ষোভ এসে পড়ে চ্যানেলের অফিসেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.