Al Pacino: অন্তঃসত্ত্বা বান্ধবী, বিশ্বাস করেননি হবু বাবা? DNA টেস্টের দাবি ৮৩-র আল পাচিনোর...

Al Pacino: আল পাচিনো-র বান্ধবী সন্তানসম্ভবা এই খবর কিছুদিন আগেই প্রকাশ পায়। ২৯ বছর বয়সী নূর আলফাল্লাহ ‘গডফাদার’ স্টারের সঙ্গে ২০২২ সালের এপ্রিল থেকে ডেট করছেন বলে জানা গিয়েছে। তবে বান্ধবীর প্রেগন্যান্সির কথা সামনে আসতে সন্তানে পিতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন আলপাচিনো।

Updated By: Jun 2, 2023, 04:18 PM IST
Al Pacino: অন্তঃসত্ত্বা বান্ধবী, বিশ্বাস করেননি হবু বাবা? DNA টেস্টের দাবি ৮৩-র আল পাচিনোর...

Al Pacino, Hollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৮৩ বছর বয়সে ফের বাবা হতে চলেছেন বর্ষীয়ান অভিনেতা আল পাচিনো। এই খবরেই সরগরম বিনোদুনিয়া। এই খবর পেয়ে নিজেই হতচকিত হবু বাবা আল পাচিনো। তিনিই কি এই সন্তানের বাবা? তা জানতে এবার ডিএনএ টেস্টের দাবি করেন তিনি। সম্প্রতি তাঁর চতুর্থ সন্তানের আগমনের কথা জানিয়েছেন প্রবীন অভিনেতার প্রতিনিধি। ২৯ বছরের বান্ধবী এবং প্রযোজক নূর আলফাল্লাহর(Noor Alfallah) সঙ্গে এটিই তাঁর প্রথম সন্তান। আল পাচিনোর প্রতিনিধি সংবাদমাধ্যমে এই খবর জানিয়েছিলেন, কিন্তু এর মাঝেও সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন নিজেই।

আরও পড়ুন- Bhojpuri Singer Nisha Upadhyay Shot: মঞ্চেই চলল গুলি! মাইক হাতে লুটিয়ে পড়লেন জনপ্রিয় গায়িকা নিশা...

‘গডফাদার’ খ্যাত অভিনেতা নিজেই বাবার হওয়ার খবর জানিয়েছিলেন। তবে প্রথমে তাঁর মনে হয় তিনি আর বাবা হতে পারবেন না। রিপোর্ট অনুযায়ী, আল পাচিনোর কিছু শারীরিক সমস্যা রয়েছে যে কারণে তাঁর বান্ধবীর প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা নেই। কিন্তু আর কিছু সপ্তাহের মধ্যেই সন্তানের জন্ম দিতে চলেছেন তাঁর বান্ধবী। ঘনিষ্ঠ সূত্রের দাবি, প্রথমে এই খবর পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন আল। তিনিই কি এই সন্তানের বাবা? প্রশ্ন তুলেছিলেন অভিনেতা। তবে পরবর্তীকালে ডিএনএ রিপোর্টে দেখা যায়, তিনিই এই সন্তানের বাবা।

আল পাচিনো-র বান্ধবী সন্তানসম্ভবা এই খবর কিছুদিন আগেই প্রকাশ পায়। বিভিন্ন সূত্রে জানা যায়, ‘অভিনেতার প্রেমিকা এক মাসের মধ্যেই সন্তানের জন্ম দেবেন’। ২৯ বছর বয়সী নূর আলফাল্লাহ ‘গডফাদার’ স্টারের সঙ্গে ২০২২ সালের এপ্রিল থেকে ডেট করছেন বলে জানা গিয়েছে। তাদের রোম্যান্সের গুজব ছড়িয়ে পরে যখন পাপারাৎজিরা তাদেরকে একসঙ্গে ডিনারে দেখে নেয়।

আরও পড়ুন- KK Death Anniversary: ফেস্টের পরেই আচমকা মৃত্যু! এবার কেকে-র মূর্তি স্থাপন করল সেই গুরুদাস কলেজ...

নূর আলফাল্লাহর সন্তান আল পাচিনোর চতুর্থ সন্তান হতে চলেছে। এর আগে তাঁর প্রাক্তন বান্ধবী এবং অভিনয় কোচ জান ট্যারান্টের সঙ্গে তয়ার এক মী রয়েছে। ৩৩ বছর বয়সী সেই মেয়ের নাম জুলি মেরি। এছাড়াও তাঁর প্রাক্তন বান্ধবী বেভারলি ডি'অ্যাঞ্জেলোর সঙ্গে তাঁর যমজ সন্তান রয়েছে। ২২ বছর বয়সী এই যমজ সন্তানদের নাম আন্তন এবং অলিভিয়া। বেভারলি-র সঙ্গে তিনি ১৯৯৭ থেকে ২০০৩ পর্যন্ত ডেট করেছেন। অন্যদিকে, চলচ্চিত্র প্রযোজক নূর আলফাল্লাহ এর আগে প্রবীণ গায়ক মিক জ্যাগার এবং বিলিয়নিয়ার নিকোলাস বার্গ্রুয়েনের সঙ্গে ডেট করেছেন।

হলিউডের ক্লাসিক সিনেমা দ্য গডফাদার সিরিজের তারকা আল পাচিনো আরও বহু সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে স্কারফেস, সেন্ট অফ এ উওম্যান, হিট, সার্পিকো, সি অফ লাভ, দ্য ডেভিলস অ্যাডভোকেট, দ্য ইনসাইডার, ...অ্যান্ড জাস্টিস ফর অল, কার্লিটো'স ওয়ের মতো আইকনিক চলচ্চিত্র। তাঁর অন্যান্য সিনেমাগুলির মধ্যে রয়েছে ডনি ব্রাস্কো, ওশান্স থার্টিন সহ আরও অন্যান্য বহু সিনেমা। সাম্প্রতিক কিছু বছরে, ওয়ানস আপন এ টাইম ইন হলিউড, দ্য আইরিশম্যান, হাউস অফ গুচি, দ্য পাইরেটস অফ সোমালিয়া, ড্যানি কলিন্সের মতো সিনেমায় দেখা গিয়েছে আল পাচিনোকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.