নিজস্ব প্রতিবেদন: বলিউডের ডান্সিং ডিভা বলা হয় তাঁকে। ধক ধক গার্ল যখন টেলিভিশনের পর্দায় আসেন, এখনও হৃদয় কেঁপে ওঠে আট থেকে আশির। 'দিল' থেকে 'সাজন' কিংবা 'কোয়েলা' কিংবা 'হাম আপকে হ্যায় কউন', মাধুরি দিক্ষিত মানেই দুরু দুরু বুকে টেলিভিশনের সামনে বসে পড়েন দর্শক। বলিউডের সেই ডান্সিং ডিভা যখন কেরিয়ারের মাঝ পথে চিকিতসক শ্রীরাম নেনে-র সঙ্গে ঘর বাঁধতে বিদেশে চলে যান, তখন অনেকেই অবাক হয়েছিলেন। ভক্তদের হৃদয়ে ঝড় বয়ে গেলেও মাধুরি কিন্তু স্থিরভাবে শ্রীরাম নেনের সঙ্গে পার করে ফেলেছেন ২০ বছর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিয়ের পর প্রথম করবা চৌথ, নিকের সঙ্গে এ কী করে বসলেন প্রিয়াঙ্কা!
বিয়ের পর ১৯ বছর কাটিয়ে মাধুরি এবং শ্রীরাম নেনের সাংসারিক জীবন যখন ২০ বছরে পড়ল, তখন একে অপরকে শুভেচ্ছা জানান এই 'পাওয়ার কাপল'। ছবিতে দেখা যাচ্ছে, শ্রীরাম নেনের সঙ্গে বেড়াতে গিয়েছেন মাধুরি। সেখানেই বিকিনি ছবি পরে স্বামীর গালে আলতো আদর করছেন বলিউডের ধক ধক গার্ল। পুলের জলে মাধুরি এবং শ্রীরাম নেনের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
দেখুন সেই ছবি..


 



বলিউড ছাড়ার পর ২০০৭ সালে ফের রূপোলি পর্দায় কামব্যাক করেন মাধুরি দিক্ষিত। ২০০৭ সালে 'আ জা নাচলে' দিয়ে বলিউডে ফের নিজের পসার জমাতে শুরু করেন মাধুরি দিক্ষিত। এরপর 'গুলাব গ্যাঙ', 'কলঙ্ক', 'টোটাল ধামাল'-সহ একাধিক সিনেমায় মাদকতা ছড়াতে দেখা যায় মাধুরি দিক্ষিতকে।