নিজস্ব প্রতিবেদন: শেহনাজ গিল এবং পরাশ ছাবড়ার রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে গন্ডগোলের সূত্রপাত। মুঝসে শাদি করোগি নামে ওই রিয়েলিটি শোয়ে হাজির হয়ে পরাশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেওয়ার পর বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগীর ভক্তরা জয় ভানুশালীর স্ত্রীকে একের পর এক কটাক্ষ করতে শুরু করেন। এরপরই সমালোচকদের তেড়েফুড়ে জবাব দিতে শুরু করে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মাহি ভিজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



আরও পড়ুন : ছোট্ট মেয়েকে কদর্য আক্রমণ, সমালোচকদের পালটা জবাব মাহির
রিয়েলিটি শোয়ের মঞ্চে যা হচ্ছে, তার আঁচ যেন মেয়ের উপর না পড়ে। সে বিষয়ে বার বার সতর্ক করেন মাহি। কিন্তু অভিনেত্রীর কথায় কাজ হয়নি। মেয়ের পর তাঁর মাকে নিয়ে অশ্লীল মন্তব্য করা হয় সমালোচকদের তরফে। এমনকী, তাঁর মাকে ধর্ষণ করা হবে বলেও দেওয়া হয় হুমকি। এরপর আরও চোটে যান মাহি ভিজ।
ওই ঘটনার পর মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় ছুটে যান। যদি কারও সাহস থাকে, তিনি যেন ওশিওয়াড়া থানায় হাজির হন। সেখানেই তাঁর সঙ্গে মাহি ভিজের দেখা হবে বলে প্রকাশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন টেলিভিশনের এই অভিনেত্রী।


আরও পড়ুন : করিশ্মার মেয়ের জন্মদিনে কী বললেন সত মা প্রিয়া সচদেভ!
শুধু তাই নয়, কেউ যদি ভুলেও তাঁর মা এবং মেয়েকে টেনে এনে আক্রমণ করেন, তাহলে তাঁকে ছাড়বেন না। তিনি যাতে খুশি থাকতে না পারেন, তার সবরকম ব্যবস্থা করে দেবেন বলে পালটা হুমকি দেন মাহি ভিজ।