করিশ্মার মেয়ের জন্মদিনে কী বললেন সত মা প্রিয়া সচদেভ!

এর আগও প্রিয়ার সঙ্গে দেখা গিয়েছে করিশ্মা-সঞ্জয়ের মেয়ের সামাইরাকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 12, 2020, 01:53 PM IST
করিশ্মার মেয়ের জন্মদিনে কী বললেন সত মা প্রিয়া সচদেভ!

নিজস্ব প্রতিবেদন: ১৫-তে পড়ল করিশ্মা কাপুরের মেয়ে। করিশ্মার মেয়ে সামাইরার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানান সত মা প্রিয়া সচদেভ। সঞ্জয় কাপুরের সঙ্গে সামাইরার ছবি শেয়ার করে প্রিয়া লেখেন, এবার ক্রমশ 'ইয়ং লেডি' হয়ে উঠছে সামাইরা। তার ভবিষ্যত যেন আরও সুন্দর হয়, সেই প্রার্থনা করেন তিনি। পাশাপাশি সামাইরাকে নিয়ে প্রত্যেকের অনেক বেশি আশা , আকাঙ্খা রয়েছে। পাশাপাশি সামাইরাকে তাঁরা প্রত্যেকে ভালবাসেন বলেও ওই ছবিতে জানান প্রিয়া সচদেভ।

আরও পড়ুন : মার্কিন তারকার সামনে লাফঝাঁপ দিতে শুরু করলেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিয়ো
সঞ্জয় কাপুরের বিচ্ছেদের পর থেকে দুই সন্তানের দায়িত্ব নেন করিশ্মা। একা হাতে কিয়ান এবং সামাইরাকে বড় করে তুলছেন বলিউড অভিনেত্রী। তবে মায়ের কাছে থাকলেও, বাবার সঙ্গে দেখা করে এবং ছুটি কাটাতে যেতে প্রায়শই দেখা যায় সামাইরা এবং কিয়ানকে। শোনা যায়, সত মা প্রিয়া সচদেভের সঙ্গে নাকি সামাইরা এবং কিয়ানের বেশ ভাল সম্পর্ক।

আরও পড়ুন : সমুদ্রের কাছাকাছি, শরীরে নোনা জল মেখে রঙের উতসবে মাতোয়ারা 'মঙ্গলচণ্ডী' অভিনেত্রী অদ্রিজা রায় 

এদিকে করিশ্মার সঙ্গে বিচ্ছেদের পর তৃতীয় বিয়ে সেরে ফেলেন সঞ্জয় কাপুর। ব্যাঙ্কার বিক্রম চাটওয়ালের প্রাক্তন স্ত্রী প্রিয়া সচদেভকে বিয়ে করেন সঞ্জয় কাপুর। বিক্রম চাটওয়াল এবং প্রিয়া সচদেভের এক মেয়ে রয়েছে। তাঁর সঙ্গেও সঞ্জয় কাপুরের বেশ ভাল সম্পর্ক। প্রসঙ্গত, সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী হলেন নন্দিতা মাহাতনি। তাঁর সঙ্গে বিচ্ছেদের পর করিশ্মা কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সঞ্জয়।

যদিও সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। ছেলে কিয়ানের জন্মের পর থেকেই করিশ্মা এবং সঞ্জয় কাপুরের মধ্যে অশান্তি শুরু হয়। করিশ্মার গায়ে হাত তুলতেন সঞ্জয়। পাশাপাশি বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর জন্যও করতেন জোর। গার্হস্থ্য হিংসার একাধিক অভিযোগ এনে সঞ্জয় কাপুরের বিরুদ্ধে বিচ্ছেদের মামলা দায়ের করেন কাপুর-কন্যা। যে খবর প্রকাশ্যে আসার পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

.