নিজস্ব প্রতিবেদন: বি-টাউনে অর্জুন-মালাইকার সম্পর্কের কথা কমবেশি প্রায় সবারই জানা। যদিও প্রেম নিয়ে প্রকাশ্যে কখনওই কথা বলতে দেখা যায়নি অর্জুন কিংবা মালাইকাকে। একসঙ্গে পার্টিতে যাওয়া, ডিনারে যাওয়া তাঁরা সবই করেন। তবুও তাঁদের প্রেম কিংবা বিয়ে নিয়ে কখনও প্রশ্ন করলে বেশিরভাগ ক্ষেত্রেই তাঁরা প্রশ্ন এড়িয়ে গিয়েছেন। কিছুদিন আগেও বি-টাউনে জোর গুজব ছিল খুব শীঘ্রই তাঁরা বিয়ে করছেন। তবে এখবর পুরোটাই গুজব বলেই উড়িয়ে দিয়েছেন অর্জুন, মালাইকা এবং তাঁদের পরিবার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২৬ জুন বুধবার ছিল অর্জুন কাপুরের জন্মদিন। অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সকলেই। তবে জন্মদিন সেলিব্রেট করতে মালাইকাকে নিয়ে নিউ ইয়র্কে গিয়েছেন অর্জুন। সেখানেই একসঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন মালাইকা। যে ছবিতে অর্জুনের হাত ধরে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। আর অর্জুন তাকিয়ে রয়েছেন মালাইকার দিকে। ক্যাপশানে মালাইকা লিখেছেন, ''জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল পাগল, মজার অসাধারণ মানুষ অর্জুনকে। রইল ভালোবাসাও। ''


আরও পড়ুন-সাংসদ স্ত্রীর জন্য গর্বিত নিখিল জৈন, নুসরতের উদ্দেশ্যে লিখলেন বিশেষ পোস্ট



তাঁর পোস্ট করা এই ছবি দেখে একটা কথা তো বলতেই হচ্ছে, এই ছবির মাধ্যমেই একপ্রকার প্রকাশ্যে অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন। মালাইকার এই পোস্টে কমেন্ট করেছেন দিয়া মির্জা, পরিণীতি চোপড়া, সোফিয়া চৌধুরি সহ আরও অনেকেই। 





তবে কিছুদিন আগে 'কফি উইথ করণ'-এ বোন জাহ্নবীর সঙ্গে এসে অর্জুন-মালাইকার কথা সরাসরি না বললেও তিনি যে এক্কেবারেই 'সিঙ্গল' নন, সেকথা স্বীকার করেই নিয়েছিলেন অর্জুন। 


আরও পড়ুন-'মিতিন মাসি' রূপে হাজির হলেন কোয়েল