সাংসদ স্ত্রীর জন্য গর্বিত নিখিল জৈন, নুসরতের উদ্দেশে লিখলেন বিশেষ পোস্ট

 নুসরতের জীবনে সবকিছুই প্রায় নতুন বললে বোধহয় ভুল হয় না।

Updated By: Jun 27, 2019, 02:59 PM IST
সাংসদ স্ত্রীর জন্য গর্বিত নিখিল জৈন, নুসরতের উদ্দেশে লিখলেন বিশেষ পোস্ট

নিজস্ব প্রতিবেদন: অভিনয় থেকে রাজনীতির ময়দানে এসেছেন। বিপুল ভোটে জিতে বসিরহাটের সাংসদ নির্বাচিত হয়েছেন নুসরত জাহান। তবে শুধু পেশাগত জীবনেই নয়, ব্যক্তিগত জীবনেও নতুন পদক্ষেপ করেছেন তিনি। আপাতত নুসরতের জীবনে সবকিছুই প্রায় নতুন বললে বোধহয় ভুল হয় না।

তুরস্কের বোদরুম শহরে রাজকীয় বিয়ের অনুষ্ঠান সেরে গত ২৩ তারিখ কলকাতায় ফিরেছেন নুসরত-নিখিল। তারপরই পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ২৫ জুন নব নির্বাচিত সাংসদ হিসাবে শপথও নিয়েছেন সাংসদ-অভিনেত্রী। শপথ গ্রহণের ঠিক পরদিন সংসদে গিয়ে নিজের সংসদীয় এলাকার মানুষেক জন্য একাধিক দাবিও জানিয়েছেন তিনি। বসিরহাট লোকসভা কেন্দ্রের অধীনে একটি কেন্দ্রীয় বিদ্যালয়ের দাবি তুলেছেন। স্ত্রীকে এভাবে দেখে গর্বিত তাঁর ব্যবসায়ী স্বামী নিখিল। সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেছেন তিনি।  

সংসদে নুসরতের একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, ''আমরা প্রায় প্রতিদিনই অনেককে অনেক ধরনের প্রতিশ্রুতি দিতে দেখি। আবার সেগুলি ভাঙতেও দেখি। এক্ষেত্রে পুরোটাই আলাদা। নুসরত শপথ গ্রহণের ঠিক একদিন পরেই বসিরহাটের মানুষের জন্য কিছু চাইল। প্রণাম। তোমার জন্য গর্ব হচ্ছে।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

দাম্পত্য জীবনের কথা বলতে গেলে নুসরত ও নিখিল প্রায় একে অপরে মজে রয়েছেন। নিখিল যে নুসরতে মুগ্ধ তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই বোঝা যাচ্ছে। 

.