নিজস্ব প্রতিবেদন : ​ক্রিসমাস উপলক্ষ্যে গোয়ায় যান মালাইকা অরোরা (Malaika Arora)। অর্জুন কাপুরের সঙ্গে বেড়াতে চলে যান মালাইকা। অর্জুন এবং মালাইকার পাশাপাশি গোয়ায় যান অমৃতা অরোরাও। এরপরই অমৃতা বলিউডের এই জনপ্রিয় 'লভবার্ডসকে' ক্যামেরাবন্দি করতে শুরু করেন। ক্রিসমাসের পর নতুন বছরও অর্জুনের (Arjun Kapoor) সঙ্গে গোয়ায় কাটান মাল্লা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার গোয়ায় গিয়ে পুলে নেমে যোগা করতে দেখা যায় মালাইকাকে। জলে নেমে যেভাবে মালাইকা যোগা করতে শুরু করেন, তাঁর সেই ছবি দেখে অভিনেত্রীর অনুরাগীরা তাঁকে ভালবাসা জানাতে শুরু করেন।


আরও পড়ুন : মদ, মাদকের নেশায় জীবন নষ্ট করে ফেলেছেন মাধবন?


দেখুন...


 



গোয়ায় যাওয়ার আগে হিমাচল প্রদেশে গিয়েও অর্জুন কাপুরের সঙ্গে ছুটি কাটিয়ে ফেরেন মালাইকা অরোরা। অর্জুন যখন ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্য হিমাচল প্রদেশে পাড়ি দেন, সেই সময় করিনার সঙ্গে সেখানে পাড়ি দেন মালাইকাও। হিমাচল প্রদেশে গিয়ে অর্জুন কাপুরের সঙ্গে একান্তে সময় কাটিয়ে মুম্বইতে ফেরেন মালাইকা। মুম্বইতে ফেরার পর বেশ কয়েকদিন ছেলে আরহানের সঙ্গে কাটিয়ে ফের পছন্দের মানুষের সঙ্গে গোয়ায় চলে যান মালাইকা অরোরা। অর্জুনের সঙ্গে মালাইকার ছবি দেখে সেখানে কমেন্ট করতে দেখা যায় করিনা কাপুর খানকেও। এমনকী, অর্জুন এবং মালাইকা, তাঁর ২ জন প্রিয় মানুষ বলেও মন্তব্য করেন বেবো বেগম।