মদ, মাদকের নেশায় জীবন নষ্ট করে ফেলেছেন মাধবন?

পালটা জবাব দেন মাধবনও 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 5, 2021, 05:03 PM IST
মদ, মাদকের নেশায় জীবন নষ্ট করে ফেলেছেন মাধবন?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মদ এবং মাদকের নেশায় ডুবে থাকেন আর মাধবন। মদ এবং মাদকের নেশায় ডুবে থেকে নিজের কেরিয়ার প্রায় বরবাদ করে দিয়েছেন মাধবন। সেই কারণে প্রথমে মাধবনের ভক্ত থাকলেও, এখন আর তাঁকে পছন্দ করেন না। সম্প্রতি এমনই অভিযোগ করা হয় মাধবনে বিরুদ্ধে। মাধবনের বিরুদ্ধে যখন এমন অভিযোগ করেন অনুষা ভান্ডারকর নামে এক মহিলা, তখন তা নিয়ে অন্তর্জালে জোরদার আলোচনা শুরু হয়ে যায়।

অনুষা নামে ওই মহিলাকে পালটা জবাব দিতে গিয়ে তাঁকে শান্ত থাকার নির্দেশে দেন মাধবন। এমনকী অনুষার আরও ভাল করে চিকিৎসার প্রয়োজন বলেও মন্তব্য করেন মাধবন।

আরও পড়ুন : দুবাই থেকে ফেরার পর FIR, Salman-র দুই ভাইকে 'গৃহবন্দি' করল BMC

বলিউডে আসার পর থেকে বরাবরই সোশ্যাল হ্যান্ডেলে নিজের উপস্থিতি জানান দেন মাধবন। সেই অনুযায়ী সম্প্রতি বলিউড অভিনেতা অমিত সাধের সঙ্গে ছবিতে দেখা যায় মাধবনকে। প্রিয় অভিনেতার সঙ্গে ছবি শেয়ার করে অমিত সাধ লেখেন, ম্যাডি তাঁর বরাবরই প্রিয় অভিনেতা। পাশাপাশি মাধবনের সঙ্গে অভিনয়ের জন্য তিনি মুখিয়ে রয়েছেন বলেও জানান অমিত সাধ। অমিতের ওই মন্তব্যের পরই অনুষা নামে ওই মহিলা মাধবনকে আলটপকা আক্রমণ করতে শুরু করেন। প্রসঙ্গত ব্রিদ-এ মাধবনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অমিত সাধ।

 

আরও পড়ুন : ভাসছেন ইয়টে, রোহমানের জন্মদিনে দুবাইতে চোখ ঝলসানো পার্টি সুস্মিতার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের সঙ্গে মাদক যোগ রয়েছে বলে জোর শোরগোল শুরু হয়ে যায়। সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তীকে গ্রেফতারির পর জোর শোরগোল শুরু হয়ে যায়। রিয়ার গ্রেফতারির পর মাদকের নেশা করেন বলে অভিযোগ ওঠে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিংদের বিরুদ্ধে। মাদক মামলায় নাম জড়ানোর পর সম্প্রতি অর্জুন রামপাল এবং করণ জোহরকেও নোটিস পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

.