নিজস্ব প্রতিবেদন : অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বর্তমানে জোর গুঞ্জন চলছে গোটা বলিউড জুড়ে। শোনা যাচ্ছে, চলতি বছরের মার্চের শেষে কিংবা এপ্রিলের প্রথমে বনি কাপুরের ছেলের সঙ্গে ঘর বাঁধবেন মালাইকা। এমনকী, কাছের মানুষরা যাতে ওইদিন হাজির হতে পারেন, তার জন্য আগে থেকেই নিমন্ত্রণ পর্ব নাকি সেরেও ফেলেছেন বলিউডের এই অভিনেত্রী। যা নিয়ে টিনসেল টাউনে জল্পনা অব্যাহত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রণবীর-দীপিকার বিয়ে নিয়ে মুখ খুললেন শাহিদ
১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক এবং বিয়ে নিয়ে যখন নিত্যদিন সমালোচনার মুখে পড়তে হচ্ছে মালাইকাকে, তখনও কিন্তু সব সময় মাথা ঠাণ্ডা রেখেই সবদিক সামলাচ্ছেন বলিউডের এই 'হটি'। কিন্তু, এসবের মধ্যেই এবার ফের কড়া সমালোচনার মুখে পড়তে হল মালাইকাকে।
লাল রঙের শাড়ি পরে সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন মালাইকা অরোরা। যা দেখে কেউ তাঁকে 'বুড়ি' বলে সম্মোধন করেন। আবার কেউ 'মালাইকা আন্টি' বলেও কটাক্ষ শুরু করেন। যদিও কড়া সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি মালাইকা।
দেখুন সেই ছবি..


 



তবে লাল শাড়ি পরা মালাইকাকে দেখার পর কেউ কেউ যেমন তাঁর সমালোচনা করেন, আবার অনেকে প্রশংসাও শুরু করেন। সবকিছু মিলিয়ে মালাইকার ইনস্টাগ্রামের ছবি নিয়ে ফের সরগরম নেটিজেনদের একাংশের আলোচনা।