close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

রণবীর-দীপিকার বিয়ে নিয়ে মুখ খুললেন শাহিদ

প্রকাশ্যেই বলেই বলিউড অভিনেতা 

Updated: Jan 14, 2019, 05:33 PM IST
রণবীর-দীপিকার বিয়ে নিয়ে মুখ খুললেন শাহিদ

নিজস্ব প্রতিবেদন : 'মহারাজা রতন রাওয়াল সিং যেভাবে তাঁর রানি পদ্মাবতীকে ভালবাসতেন, সেভাবেই দীপিকাকে ভালোবেসো'। বিয়ের পর রণবীর সিং-কে এভাবেই যেন উপদেশ দিলেন শাহিদ কাপুর।

আরও পড়ুন : মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য, হার্দিকের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন এষা
বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি করণ জহরের টক শো 'কফি উইথ করণ'-এ হাজির হন শাহিদ কাপুর এবং তাঁর ভাই ঈশান খটটর। করণের রং বেরঙের প্রশ্নের মাঝে দীপিকা এবং রণবীরের সম্পর্ক এবং তাঁদের বিয়ে নিয়ে জিজ্ঞাসা করা হয় শাহিদ কাপুরকে। বিয়ের পর দীপিকা পাডুকনকে কেমন করে ভালবাসবেন রণবীর সিং? তাঁকে কি কোনও উপদেশ দিতে চান শাহিদ? এমন প্রশ্ন করা হয় 'বাত্তি গুল মিটার চালু'-র অভিনেতাকে। করণের প্রশ্ন শুনে বেশ সোজাসাপ্টা উত্তর দেন বছর ৩৭-এর অভিনেতা। তিনি বলেন, 'পদ্মাবত'-এ রাওয়াল সিং যেভাবে তাঁর রানি পদ্মাবতীকে ভালবাসতেন, রণবীর যেন আসল জীবনে ঠিক ওই একইভাবে স্ত্রী দীপিকাকে ভালবাসেন। অর্থাত, রণবীর-দীপিকার অফস্ক্রিন রসায়ন যেন 'পদ্মাবত'-এর রাজা-রানির মত হয়, সেই আশা প্রকাশ করেন শাহিদ কাপুর।

'পদ্মাবত'-এ শাহিদ, দীপিকা 

আরও পড়ুন : কঙ্গনাই তাঁর 'মেয়ে'? প্রকাশ্যে জানালেন রেখা
শুধু তাই নয়, 'পদ্মাবত'-এর পর রণবীর সিং এবং দীপিকা পাডুকনের সঙ্গে কি তাঁর কোনও যোগাযোগ আছে? বলিউডের জনপ্রিয় পরিচালকের এই প্রশ্নের প্রেক্ষিতে শাহিদ বলেন, রণবীর সিং এবং দীপিকা পাডুকন কোনওদিনই তাঁর বন্ধুদের সীমার মধ্যে ছিলেন না। অর্থাত, 'পদ্মাবত'-এর পর রণবীর, দীপিকার সঙ্গে শাহিদের আর তেমনভাবে কোনও যোগাযোগ নেই বলেই ইঙ্গিত দেন বলিউডের এই অভিনেতা।

আরও পড়ুন : কাশ্মীরি বন্ধু রোমানকে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা, দেখুন ভিডিও
প্রসঙ্গত 'পদ্মাবত' মুক্তির পর শাহিদ কাপুর বলেন, সঞ্জয় লীলা বনশালির ওই সিনেমার শুটিং করতে গিয়ে, তাঁর যেন নিজেকে বাইরের লোক বলেই বেশি মনে হত। বনশালি, দীপিকা এবং রণবীরের গণ্ডির মধ্যে তাঁকে কখনও ঢুকতে দেওয়া হত না বলেও ক্ষোভ প্রকাশ করেন শাহিদ কাপুর। শুধু তাই নয়, আলাউদ্দিন খলজির চরিত্রে রণবীর সিং-এর পরিবর্তে তাঁকে নেওয়া হলেও, তিনি সফলভাবে সেই চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে পারতেন বলেও জানান শাহিদ কাপুর।