নিজস্ব প্রতিবেদন: অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে মাঝে মধ্য়েই সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। এবারও তার অন্যথা হয়নি। এবার একটি নতুন ফটোশ্যুটের জন্য সমালোচনার মুখে পড়তে হল মালাইকা অরোরাকে। নিজের (Instagram) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ্যে আনার পরপরই জোর আক্রমণের মুখে পড়তে হয় বলিউডের ছইয়া ছইয়া গার্লকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ফের মা হচ্ছেন ঐশ্বর্য? দেখুন কীভাবে শুভেচ্ছায় ভাসলেন অভিষেক বচ্চন
সম্প্রতি নিজের সোশ্যাল হ্য়ান্ডেলে একটি ছবি শেয়ার করেন (Malaika Arora) মালাইকা। যেখানে সাদা রঙের পোশাকের সঙ্গে একেবারে অন্যরকম সাজে দেখা মেলে তাঁর। মালাইকার ওই ছবি দেখার পরপরই নেটিজেনদের একাংশের কটূ আক্রমণের মুখে পড়তে হয় (Actor) অভিনেত্রীকে।


 



কেউ বলতে শুরু করেন, মালাইকা যতই নিজেকে কম বয়সী প্রমাণের চেষ্টা করুন না কেন, তাঁর বয়স হয়েছে, এটা প্রকাশ্যে চলেই এসেছে। কেউ বলতে শুরু করেন, অর্জুনের সঙ্গে কোনওভাবেই তিনি মানানসই নন। কেউ কেউ আবার বলতে শুরু করেন, আর কয়েক বছর পর অর্জুন বুঝতে পারবেন, মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক কোনওভাবেই উপযুক্ত নয়।


আরও পড়ুন : আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের মতো মহিলারাই ধর্ষকদের জন্ম দেন, বললেন কঙ্গনা


কেউ কেউ আবার বলতে শুরু করেন, পরিবেশকে কেউ নতুন করে চ্যালেঞ্জ করতে পারেন না। ফলে মালাইকা যতই নিজেকে কম বয়সী প্রমাণ করার চেষ্টা করন না কেন, তিনি কখনওই সফল হবেন না বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। কেউ বলতে শুরু করেন, এই ধরণের অশ্লীল ছবি পোস্ট করে বয়স কখনও কমানো যায় না। (Arjun Kapoor) অর্জুন যখন সত্যিটা বুঝতে পারবেন, তখন তিনি মালাইকার কাছ থেকে অনেক দূরে চলে যাবেন বলেও অভিনেত্রীকে আক্রমণ করতে শুরু করেন অনেকে।