আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের মতো মহিলারাই ধর্ষকদের জন্ম দেন, বললেন কঙ্গনা

পঙ্গার প্রমোশনে ইন্দিরা জয়সিংকে নিয়ে ফুঁসে ওঠেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 23, 2020, 01:17 PM IST
আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের মতো মহিলারাই ধর্ষকদের জন্ম দেন, বললেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন: ধর্ষকদের সঙ্গে চারদিন জেলের কুঠুরিতে বন্ধ করে রাখা হোক ইন্দিরা জয়িসংকে। তাহলে তিনি বুঝবেন। ইন্দিরা জয়সিংয়ের মতো মহলিারা ধর্ষকদের জন্ম দেন। তাঁদের গর্ভ থেকেই ধর্ষকদের জন্ম হয়। নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির প্রসঙ্গে এবার এভাবেই ফুঁসে উঠলেন কঙ্গনা রানাউত।
সম্প্রতি পঙ্গা-র প্রমোশনে হাজির হন কঙ্গনা। সেখানে নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির প্রসঙ্গ উঠে এলে নিজের মত প্রকাশ করেন ওই অভিনেত্রী। তিনি বলেন, ধর্ষকদের জেলের মধ্যে নয়, প্রকাশ্য রাস্তায় তুলে এনে, ফাঁসি দেওয়া হোক। তাহলে ভবিষ্যতে ধর্ষণের মতো জঘন্য় অপরাধ করার আগে নিজেদের সংযত রাখবে এই ধরণের মানুষ। এরপরই বলিষ্ঠ আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের প্রসঙ্গ তুলে এনে তাঁকে আক্রমণ করেন কঙ্গনা। 

আরও পড়ুন : অ্যাসিডে পোড়া মুখ দেখে বাবা-মা অজ্ঞান হয়ে যান, কঙ্গনাই ক্ষত সারিয়েছেন, বললেন রঙ্গোলি
প্রকাশ্যেই তিনি বলেন, ইন্দিরা জয়সিং যদি ৪ রাত ধর্ষকদের মধ্যে গিয়ে সময় কাটান, তাহলে শিক্ষা হবে। এই ধরণের মানুষদের মনে ধর্ষকদের জন্য অনেক মায়া মমতা থাকে কারণ এঁরাই ধর্ষকদের জন্ম দেন। বলিষ্ঠ আইনজীবী সম্পর্কে কঙ্গনার ওই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।
প্রসঙ্গত নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির নির্দেশ ঘোষণা হওয়ার পর মুখ খোলেন আইনজীবী ইন্দিরা জয়সিং। তিনি বলেন,নির্ভয়ার মা আশাদেবীর যন্ত্রণা তিনি অনুভব করতে পারেন। কিন্তু সোনিয়া গান্ধী যেভাবে নলিনীর মৃত্যুদণ্ড চাননি, সেই রাস্তাই অনুসরণ করুন নির্ভয়ার মা। ধর্ষকদের মৃত্যুদণ্ড রদ করে দেওয়া হোক। আশাদেবীর সঙ্গে তাঁরা সবাই রয়েছেন বলে জানান ইন্দিরা জয়সিং।

আরও পড়ুন :  রাস্তায় টেনে এনে প্রকাশ্যে ফাঁসি দেওয়া হোক নির্ভয়ার ধর্ষকদের, ফুঁসে উঠলেন কঙ্গনা
বলিষ্ঠ আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের ওই মন্তব্যের পর মুখ খোলেন নির্ভয়ার মা আশাদেবী। তিনি বলেন, এই ধরণের পরামর্শ দেওয়ার মানুষ কে এই ইন্দিরা জয়িসং। গোটা দেশ ধর্ষকদের ফাঁসি চাইছে। এই ধরণের মানুষদের জন্যই দেশে ধর্ষণের মতো ঘটনা কখনও বন্ধ হয় না বলেও মন্তব্য করেন নির্ভয়ার মা আশাদেবী।

.