জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেতা বালাকে গ্রেফতার করেছে পুলিস। প্রাক্তন স্ত্রীর অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে কোচির কাদবাঁথরা পুলিস তাকে গ্রেফতার করে। জানা গিয়েছে, সোমবার সাতসকালেই অভিনেতার ইডাপল্লির ফ্ল্যাট থেকে আটক করে তাঁকে কাদবাঁথরা পুলিস স্টেশনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করছে থানা পুলিস। বিকালের মধ্যে তাকে কোর্টে তোলার কথা রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় সম্মানহানি, নারীর অবমাননা, শিশুর প্রতি নিষ্ঠুর আচরণের অভিযোগ দায়ের করেছেন বালার প্রাক্তন স্ত্রী অমরুথা। সেই অভিযোগের ভিত্তিতে অভিনেতাকে গ্রেফতার করা হয়। এমনকি, বালার ড্রাইভার, যিনি মামলার প্রত্যক্ষদর্শী ছিলেন। তিনিও স্বীকার করেছেন যে অভিনেতা অমরুথার সঙ্গে খারাপ ব্যবহার করতেন। নিজের মেয়ে অবন্তিকা এবং অন্যান্য আত্মীয়দের সামনেও অভিনেতা তাঁর প্রাক্তন স্ত্রীকে চূড়ান্ত অপমানকে পিছপা হতেন না।



বালার ড্রাইভার ফেসবুকে পোস্টে লেখেন, 'যেহেতু এখন তাঁদের সম্পর্ক শেষ, তাই আর কিছু লুকোতে চাই না। বালা তাঁর স্ত্রীর সঙ্গে নৃশংস আচরণ করতেন, এবং আমি তাঁর সাক্ষী ছিলাম। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল যার জন্য তাকে চিকিৎসা করানো হয়েছে। আমি এই সবের সাক্ষী ছিলাম।'


আরও পড়ুন:Salman Khan | Lawrence Bishnoi: ৫ বছর বয়স থেকেই সলমানকে খুন করতে চায় লরেন্স, এত রাগের কারণ কী?


উল্লেখ্য, ২০১০ সালে গায়িকা অমরুথা সুরেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বালা। এ সংসারে অবন্তিকা নামে একটি কন্যা সন্তান রয়েছে। ২০১৯ সালে আলাদা হয়ে যান তারা। এরপর মেয়ের সঙ্গে দেখা না করতে দেওয়ার অভিযোগ করেছিলেন বালা।


প্রসঙ্গত, বালা যে পরিবারে জন্মগ্রহণ করেন, তাঁরা অতপ্রতভাবে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। এমনকি তাঁর দাদু বিখ্যাত অরুণাচল স্টুডিয়োর মালিক ছিলেন এবং তার বাবা জয়াকুমার ৩৫০ টিরও বেশি সিনেমা এবং তথ্যচিত্র পরিচালনা করেছিলেন,  যা ভারতীয় চলচ্চিত্রে একটি উল্লেখযোগ্য চিহ্ন রেখে গিয়েছে। পারিবারিক ঐতিহ্য অব্যাহত রেখে, বালার ভাই, শিবা, দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে একজন সফল পরিচালক এবং সিনেমাটোগ্রাফার হিসাবে নিজের নাম তৈরি করেছেন।


বালা ২০১২ সালে মলয়ালমে অ্যাকশন ফিল্ম দ্য হিটলিস্টের মাধ্য়মে বিনোদন দুনিয়ায় ডেবিউ দেন। যেখানে তিনি মুখ্য় চরিত্রে অভিনয় করেন। এরপর ২০১৫, ১০১৬ সালে,  তিনি পিরিয়ড রোমান্টিক ড্রামা এন্নু নিন্টে মইদিন এবং অ্যাকশন ফিল্ম পুলিমুরুগান এবং ২০১৯ সালে লুসিফারে উল্লেখযোগ্য সহায়ক ভূমিকা পালন করেছিলেন, তিনটিই ছিল সর্বকালের সর্বোচ্চ আয়কারী মলয়ালম চলচ্চিত্র।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)