জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার ছিল পশ্চিমবঙ্গ টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড(Tele Academy Award) প্রদান অনুষ্ঠান। প্রতিবারের মতো এবছর এই অনুষ্ঠানের সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। ২০১৪ সাল থেকে শুরু হয়েছিল এই অনুষ্ঠান। এবার মোট ৪১টি ক্যাটেগরিতে ৬৬ জনকে সম্মান জানানো হয়। এদিন মুখ্যমন্ত্রী ঘোষণা করেন যে এবছর থেকে নিয়মিত পুরস্কারের পাশাপাশি আজীবন স্বীকৃতি এবং মরণোত্তর স্বীকৃতি দেওয়া হবে। অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি এবছর এই অ্যাওয়ার্ড পান মমতা নিজেও। কিন্তু তিনি তা গ্রহণ করেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 69th National Film Awards: সেরা অভিনেত্রী আলিয়া-কৃতি, শ্রেয়া থেকে অভীক-বাঙালির ঝুলিতে একাধিক জাতীয় পুরষ্কার, রইল তালিকা...


গুড্ডি ও জগদ্ধাত্রী সিরিয়ালের গান লেখা ও সুর দেওয়ার জন্য টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড পান মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সেই অ্যাওয়ার্ড গ্রহণ করতে চাননি মুখ্যমন্ত্রী।হাসির ছলে তিনি বিষয়টি এড়িয়ে যান। এদিন মুখ্যমন্ত্রী বলেন, ‘আমাদের বাংলার টেলিভিশনের শিল্পীদের সারা ভারতবর্ষ থেকে ডাক পড়বে। তাঁরা সর্বগুণ সম্পন্ন। মুম্বইতে নিয়ে যাওয়া হয় আমাদের শিল্পীদের।’ পাশাপাশি তাঁর মুখে উঠে এল একাধিক সিরিয়ালের কথা। সেই তালিকায় রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’, ‘জগদ্ধাত্রী’, ‘রামপ্রসাদ’, ‘গাঁটছড়া’, ‘নিম ফুলের মধু’, ‘হরগৌরী পাইস হোটেল’-এর মতো ধারাবাহিকের কথা। 


আরও পড়ুন- Haranath Chakraborty: ‘নতুনদের মধ্যে ডিসিপ্লিনের অভাব...’ অকপট হরনাথ চক্রবর্তী



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)