জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছরে তিন বার হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতা, নাট্যকার, নাট্যনির্দেশক মনোজ মিত্রকে(Manoj Mitra)। জুলাই মাসে তাঁর পেসমেকার বসানো হয়। এরপরে অগাস্টের শেষেও তাঁকে ভর্তি করানো হয়। গত শুক্রবার অর্থা‌‌ত্‍ ২০ সেপ্টেম্বর বুকে ব্যথা নিয়ে বিধাননগরের একটি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। এখন কেমন আছেন অভিনেতা? জানালেন তাঁর ভাই সাহিত্যিক অমর মিত্র। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Rajanya Halder: তৃণমূল করায় পেয়েছেন ধর্ষণের হুমকি, সেই রাজন্যাই এবার আরজি কর কাণ্ডের সিনেমায়...


সোশ্যাল মিডিয়ায় মনোজ মিত্রের শারীরিক অবস্থার কথা বারংবার তাঁর অনুরাগীদের কাছে পৌঁছে দেন অমর মিত্র। এদিন তিনি জানান, 'দেখে এলাম। আনন্দে দূর কেবিনের ভিতর থেকে দেখতে পেয়ে ডেকে উঠলেন, বাবুজি। খুব ভালো আছেন। বাঞ্ছারাম উঠে বসেছে। কাগজ পড়ছে'। সোমবারই হাসপাতালের তরফে জানা গিয়েছিল যে জ্ঞান ফিরেছে মনোজ মিত্রের। পরিবারের লোকের সঙ্গে দেখাও করেছেন, তাঁদের চিনতেও পেরেছেন। মঙ্গলবার আরও কিছুটা সুস্থ হওয়ার পথে অভিনেতা।


পারিবারিক সূত্রের খবর, হৃদরোগের সমস্যার পাশাপাশি রক্তচাপও অনিয়ন্ত্রিত ছিল অভিনেতার।  রক্তে ক্রিয়েটিনিন বেড়ে গিয়েছিল অনেকটাই। পটাশিয়াম -সোডিয়ামও ওঠানামা করছিল। সব মিলিয়ে অবস্থা হয়ে উঠেছিল সঙ্কটজনক। সোমবার হাসপাতাল থেকে পাওয়া অভিনেতার হেলথ বুলেটিন অনুযায়ী, মনোজ মিত্র হাসপাতালে এইচডিইউতে ভর্তি রয়েছেন তিনি। সোমবারও তাঁর অবস্থা ছিল সঙ্কটজনক। হাই ব্লাড প্রেসার, ডায়াবেটিস, মেলাইটাস, ক্রনিক কিডনি ডিজিজ সহ বেশ কিছু সমস্যায় ভুগছেন বর্ষীয়ান অভিনেতা। 


আরও পড়ুন- Dona Ganguly: 'সমাজ থেকে অশুভ শক্তি নিপাত যাক', শারদোত্‍সবের আগেই বার্তা ডোনার


সম্প্রতি শরীরে সোডিয়াম ও পটাশিয়ামের মাত্রা কমে যাওয়ায় রক্তচাপ খুবই কমে যায় বর্ষীয়ান অভিনেতার। প্রথম থেকেই আচ্ছন্ন অবস্থায় ছিলেন তিনি। রাখা হয় বাইপ্যাপ সাপোর্টে। টানা চারদিন ভেন্টিলেশনে ছিলেন তিনি।  সোমবার সকাল থেকেই মনোজ মিত্রের শারীরিক পরিস্থিতি নিয়ে নানা খবর সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। যদিও সোমবার সকালেও  হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, অভিনেতা সঙ্কটজনক অবস্থায় রয়েছেন। এদিন বিকেলে জানা যায় জ্ঞান ফিরেছে তাঁর। মঙ্গলবার উঠে বসেছেন অভিনেতা। তাড়াতাড়ি সুস্থ হয়ে তিনি বাড়ি ফিরুন এই প্রার্থনাই করছেন অভিনয় জগতে তাঁরা শুভানুধ্যায়ী থেকে শুরু করে অনুরাগীরা। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)