নিজস্ব প্রতিবেদন : ​জন্মদিনের সকালে গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়নোর পর থেকেই জোরদার বিতর্কে জড়িয়েছেন মডেল অভিনেতা মিলিন্দ সোমন। অশ্লীলতার অভিযোগে মিলিন্দের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। যা নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন অভিনেত্রী পূজা বেদী। মিলিন্দের নগ্নতা যদি অপরাধ হয়, তাহলে নাগা বাবাদের গ্রেফতার করা উচিত বলে বিতর্কে জড়িয়েছেন পূজা। মিলিন্দের নগ্ন ছবি নিয়ে যখন বিতর্ক তুঙ্গে, সেই সময় ফের নতুন করে ছবি শেয়ার করে জোর আলোচনা জুড়ে দিলেন মিলিন্দ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ​''মিলিন্দের নগ্নতার সঙ্গে নাগা বাবাদের তুলনা করে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন পূজা''


নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সবে সবে একটি নতুন ছবি শেয়ার করেন ভারতের সুপারমডেল অভিনেতা। যেখানে নাকছাবির সঙ্গে লাল রঙের আবীর মাখতে দেখা যায় তাঁকে। পাশাপাশি চোখে কালো রঙের কাজল টানতেও দেখা যায় মিলিন্দ সোমনকে। যে ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করতেই নতুন করে আলোচনা শুরু হয়েছে মিলিন্দ সোমনকে নিয়ে।


দেখুন...


 



যদিও বিষয়টি খোলসা করে কিছু জানানি মিলিন্দ সোমন। তবে শিগগিরই নতুন কিছু সবার সামনে আসবে বলে জানান ৫৫-র 'তরুণ'। যদিও মিলিন্দের ওই নতুন ছবি দেখে  অক্ষয় কুমারের লক্ষ্মীর সঙ্গে অনেকে তাঁকে তুলনা করতে শুরু করেন। লক্ষ্মীতে কোনও ভূমিকায় মিলিন্দ সোমন অভিনয় করছেন কি না, জানতে চান অনেকেই।