''মিলিন্দের নগ্নতার সঙ্গে নাগা বাবাদের তুলনা করে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন পূজা''

 নিজের সোশ্যাল হ্যান্ডেলে সম্প্রতি এভাবেই মিলিন্দ সোমনের বিরুদ্ধে এফআইআরের বিরোধিতা করেন পূজা। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 10, 2020, 12:27 PM IST
''মিলিন্দের নগ্নতার সঙ্গে নাগা বাবাদের তুলনা করে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন পূজা''
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মিলিন্দ সোমনের নগ্নতা যদি অপরাধ হয়, তাহলে নাগা বাবাদের গ্রেফতার করা উচিত বলে মন্তব্য করেন বলিউড অভিনেত্রী পূজা বেদী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সম্প্রতি এভাবেই মিলিন্দ সোমনের বিরুদ্ধে এফআইআরের বিরোধিতা করেন পূজা। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন : 'নগ্নতা অপরাধ হলে নাগা বাবাদের গ্রেফতার করা উচিত', মিলিন্দের হয়ে সুর চড়ালেন পূজা

মিলিন্দ সোমনের নগ্নতার সঙ্গে পূজা বেদী কীভাবে নাগা বাবাদের কার্যকলাপকে তুলনা করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেট জনতার একাংশ। শুধু তাই নয়, ওই ধরনের মন্তব্য করে পূজা হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন বলেও অনেকে মত প্রকাশ করেন। পূজা বেদী যেভাবে মিলিন্দ সোমনের নগ্ন দৌড়ের সঙ্গে নাগা বাবাদের তুলনা করেছেন, তার জন্য কবীর বেদীর মেয়েকে ক্ষমা চাইতে হবে বলেও দাবি শুরু হয় নেট জনতার একাংশের তরফে। সবকিছু মিলিয়ে মিলিন্দ সোমনের নগ্নতার সঙ্গে নাগা বাবাদের কার্যকলাপের তুলনা করা পূজা বেদীর কখনওই উচিত হয়নি বলে মত প্রকাশ করা হয়।

 

আরও পড়ুন : 'বচ্চন' পদবী না থাকলে কী হত! ফের জোরদার কটাক্ষের মুখে অভিষেক

যদিও মিলিন্দ সোমনের নগ্ন দৌড়ের সঙ্গে নাগা বাবাদের তুলনা করায়, তাঁকে কেন এভাবে সমালোচিত হতে হচ্ছে বলেও পালটা প্রশ্ন তোলেন পূজা। পাশাপাশি তিনি কোনও ধর্মীয় ভাবাবেগে আঘাত করেননি বলেও দাবি করেন পূজা।

সম্প্রতি ৫৫-র জন্মদিন গোয়ায় পালন করেন মিলিন্দ সোমন। স্ত্রী অঙ্কিতা কোনওয়ার ওইদিন মিলিন্দের নগ্ন দৌড় লেন্সবন্দি করেন। মিলিন্দের সেই ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। ৫৫-তে পৌঁছেও মিলিন্দ নিজেকে কীভাবে ফিট অ্য়ান্ড ফাইন রেখেছেন তা নিয়ে প্রশংসা করেন সেলেবদের একাংশ। 

মিলিন্দের নগ্নতা নিয়ে যখন প্রশংশা শুরু হয়, সেই সময় অর্ধনগ্ন হয়ে ভিডিয়ো শ্যুটের জন্য এফআইআর দায়ের করা হয় পুনম পান্ডের বিরুদ্ধে। যা নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেন। নগ্ন হয়ে দৌড়নোর জেরে যখন মিলিন্দের প্রশংসা করা হচ্ছে, সেই সময় কেন পুনমের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল বলে প্রশ্ন ওঠে। এরপরই নগ্নতাকে প্রকাশ্যে এলে অপসংস্কৃতি বহন করা হয়েছে বলে এফআইআর দায়ের করা হয় মিলিন্দ সোমনের বিরুদ্ধেও। যা নিয়ে সরব হন পূজা বেদী।

.