নিজস্ব প্রতিবেদন : মানবিক মিমি। সোশ্যাল মিডিয়ায় এক অসুস্থ বৃদ্ধের কথা জানতে পেরে তাঁকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করলেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার শেক্সপীয়র  সরণিতে এক অসুস্থ বৃদ্ধকে বেঞ্চের উপর পড়ে থাকতে দেখেন আরাধনা চট্টোপাধ্যায় ও জয়দীপ সেন নামে দুই ব্যক্তি। তাঁরা দেখেন বৃদ্ধের পায়ে গ্যাংরিন হয়ে গিয়েছে। তাঁর পায়ে সংক্রমণ এতটাই বেশি যে উঠে দাঁড়ানোর ক্ষমতাও ছিল না। বৃদ্ধকে আরাধনা ও জয়দীপ খাবার ও জল দেন। তাঁরা বুঝতে পারেন, এই বৃদ্ধের অবিলম্বে চিকিৎসার প্রয়োজন। সঙ্গে সঙ্গেই বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টাও করেন আরাধনা-জয়দীপ। বর্তমান COVID-19 পরিস্থিতির কারণে কোনও চিকিৎসকই বৃদ্ধকে সাহায্য করার জন্য সেখানে যাননি। অগত্যা কোনও উপায় না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় গোটা বিষয়টি পোস্ট করেন আরাধনা ও জয়দীপ। তাঁদের সেই পোস্ট চোখে পড়তেই বৃদ্ধকে সাহায্যের জন্য এগিয়ে আসেন মিমি চক্রবর্তী। কলকাতা পুলিসের সঙ্গে যোগাযোগ করে ওই অসুস্থ বৃদ্ধকে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন তিনি। শুধু ভর্তি করাই নয়, জানা যাচ্ছে, বৃদ্ধের খোঁজ খবরও নিচ্ছেন সাংসদ অভিনেত্রী। পুরো ঘটনার কথা ফেসবুকে পোস্ট করেছেন আরাধনা ও জয়দীপ।


আরও পড়ুন-বাড়িতে জন্মাষ্টমীর পুজো করলেন মিমি চক্রবর্তী



সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীর এমন উদ্যোগের প্রশংসা করেছেন নেটিজেনরাও। প্রসঙ্গত, এই লকডাউনের পরবর্তী সময়ে SOS কলকাতার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন মিমি চক্রবর্তী।


আরও পড়ুন-৮জুন মহেশ ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপে ছিল নিতান্তই সাধারণ কথাবার্তা, দাবি সোনি ও পূজার