৮জুন মহেশ ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপে ছিল নিতান্তই সাধারণ কথাবার্তা, দাবি সোনি ও পূজার

মহেশ ভাটের দ্বিতীয়া স্ত্রী সোনি রাজদান ও প্রথম পক্ষের মেয়ে পূজা ভাটের বক্তব্য, এ তো একেবারেই সাধারণ কথাবার্তা, একে বিস্ফোরক বলার কোনও কারণই নেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 23, 2020, 02:12 PM IST
 ৮জুন মহেশ ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপে ছিল নিতান্তই সাধারণ কথাবার্তা, দাবি সোনি ও পূজার

নিজস্ব প্রতিবেদন: মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর ভাইরাল হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে মুখ খুললেন সোনি রাজদান ও পূজা ভাট। সম্প্রতি, মহেশ ভাটের সঙ্গে রিয়ার হোয়াটসঅ্যাপের কিছু স্ক্রিনশট প্রকাশ্যে এসেছে। যা নিয়ে বিভিন্ন লোকজন নানান মন্তব্য করছেন। তবে মহেশ ভাটের দ্বিতীয়া স্ত্রী সোনি রাজদান ও প্রথম পক্ষের মেয়ে পূজা ভাটের বক্তব্য, এ তো একেবারেই সাধারণ কথাবার্তা, একে বিস্ফোরক বলার কোনও কারণই নেই।

সংবাদমাধ্যমকে একহাত নিয়ে পূজা ভাট লিখেছেন, ''আশ্বর্যের বিষয়, এই মেসেজকে সবচেয়ে বিস্ফোরক উদঘাটন বলে বার্তা দেওয়া হচ্ছে। আমার বাবা আমাকে এবং ফোন লিস্টের আরও বেশকিছু লোকজনকে এই মেসেজগুলো ওই একই দিনে (৯ জুন) পাঠিয়েছিলেন। পরে টুইটারেও পোস্ট করেছিলেন। আপনারা সঠিক তথ্য দিন।'' নিজের বক্তব্যে সমর্থনে আরও এক টুইটার ব্যবহারকারী টুইটও শেয়ার করেছিলেন পূজা। তাঁরও বক্তব্য, এই মেসেজগুলোর মধ্যে এমন কিছুই নেই। এটা সাধারণ কথাবার্তা।

আরও পড়ুন-গণেশ চতুর্থীতে সুশান্তের ছবি পোস্ট, বিশ্বব্যাপী স্মরণসভায় গায়ত্রী মন্ত্র পাঠ শ্বেতার

পূজা ভাটের কথা প্রসঙ্গে এবং স্বামী মহেশ ভাটের সমর্থনে মুখ খুলেছেন সোনি রাজদান। তাঁর কথায়, ''একেবারেই সত্যি কথা। এই মেসেজগুলো তো আমরা প্রতিদিনই পাই। কবে যে খবরের চ্যানেলগুলো মনগড়া কথা না বলে আসল খবর দেবে! বেশিরভাগ বিনোদনের খবরই কদর্য, অশ্লীলভাবে পরিবেশন করা হচ্ছে।''

প্রসঙ্গত, ৮ জুন সুশান্তের বাড়ি ছেড়েছিলেন রিয়া চক্রবর্তী। আর ওই দিনই মহেশ ভাটের সঙ্গে রিয়া কী কথা হয়েছিল, সেটারই স্ক্রিনশট সংবাদমাধ্যমের তরফে তুলে ধরা হয়। তাতে ঠিক কী কথা হয়েছিল, তা সেখানেই স্পষ্ট।

আরও পড়ুন-৮ জুন সুশান্তের বাড়ি থেকে বের হয়েছিলেন, ওইদিন মহেশ ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে

.