নিজস্ব প্রতিবেদন : ​ক্রিসমাসের আগে মেয়ে আইরাকে নিয়ে বাংলাদেশে যান রাফিয়াত রশিদ মিথিলা (Mithila)। ক্রিসমাস উপলক্ষ্যে বাবা তাহসানের কাছে চলে যায় ছোট্ট আইরা। জানা যায়, এবার নাকি বাংলাদেশেই বড়দিন কাটাবেন মিথিলা এবং আইরা। সেই খবর জানার পরই মন খারাপ হয়ে যায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। ক্রিসমাসের জন্য অনেক পরিকল্পনা করলেও, শেষ পর্যন্ত সব বাতিল হয়ে যায় অর্থাত মিথিলাকে বড়দিন কাটাতে হয় বাংলাদেশে বসেই। যদিও ক্রিসমাস বাংলাদেশে কাটালেও, সেখান থেকে সমস্ত কাজ মিটিয়ে নতুন বছরের আগে কলকাতায় ফেরেন মিথিলা এবং আইরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মিথিলা কলকাতায় ফেরার পর তাঁদের নিয়ে নতুন বছরের উৎসব, আনন্দে মেতে ওঠেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের আমন্ত্রণে মেয়ে আইরাকে নিয়ে রাজশ্রীর বাড়িতে হাজির হন সৃজিত, মিথিলা। রাজ, শুভশ্রীর বাড়িতে নতুন বছরের পার্টিতে হাজির হয়ে একের পর এক ছবি শেয়ার করেন অভিনেত্রী মিথিলা। ছোট্ট যুবানকে দেখে তাঁরা খুব খুশি বলেও জানান সৃজিত, মিথিলা। নতুন বছরে রাজ-শুভশ্রীর সঙ্গে দেখা করার পর সেই ছবি শেয়ারের পাশাপাশি নিজেদের ছবিও শেয়ার করেন এই জুটি। বছরের প্রথম দিনে 'রশিদ, মুখোপাধ্যায়, খান' বলে নিজেদের ছবি শেয়ার করেন মিথিলা।


আরও পড়ুন : নতুন বছরে প্রকাশ্যে Shah Rukh-র ভিডিয়ো, আপ্লুত ভক্তরা



প্রসঙ্গত, দীপাবলির পর ভাইফোঁটার দিনের ছবি শেয়ার করার পর সামাজিক মাধ্যমে সমালোচনার মুখে পড়তে হয় বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রীকে। ওই ঘটনার পরপরই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কমেন্ট অপশন বন্ধ করে দেন রাফিয়াত রশিদ মিথিলা। যে বিষয়ে এখনও পর্যন্ত পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি রাফিয়াত রশিদকে।