নতুন বছরে প্রকাশ্যে Shah Rukh-র ভিডিয়ো, আপ্লুত ভক্তরা

পাঠানের শ্যুটিং শাহরুখ কি শুরু করে দিয়েছেন! এমন প্রশ্নই তুলতে শুরু করেন অনেকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 2, 2021, 01:17 PM IST
নতুন বছরে প্রকাশ্যে Shah Rukh-র ভিডিয়ো, আপ্লুত ভক্তরা
শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন : নতুন বছরে এবার নতুনভাবে হাজির হলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। নতুন বছরে ভক্ত এবং অনুরাগীদের বার্তা দিলেন এসআরকে।  শনিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন শাহরুখ। যেখানে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই কথা বলতে দেখা যায় কিং খানকে। 

তিনি বলেন, ২০২০ প্রত্যেকের জীবনেই হয়তো সবচেয়ে খারাপ সাল হিসেবে আঁকা থাকবে। এর চেয়ে বাজে সাল হয়ত কেউ কখনও কোনওদিন কাটাননি কিন্তু যা চলে গিয়েছে, তা পুরনো। ফলে পুরনো সালকে নিয়ে আর ভেবে কোনও লাভ নেই। ২০২১ সাল যাতে প্রত্যেকের জীবনে শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসে, সেই প্রার্থনা করেন শাহরুখ। পাশাপাশি ২০২১ সালের প্রত্য়েকদিন অনেক বড় হোক, উজ্জ্বল হোক এবং সাফল্যে মোড়া থাক বলেও আশা প্রকাশ করেন শাহরুখ খান।

আরও পড়ুন : প্রাক্তনের সঙ্গে এক ফ্রেমে, রাজস্থানে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে Deepika, ভাইরাল ছবি

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি আইপিএল উপলক্ষ্যে দুবাইতে পাড়ি দেন শাহরুখ খান। নিজের গোটা পরিবারের সঙ্গেই দুবাইতে সময় কাটাতে দেখা যায় কিং খানকে। দুবাইয়ের বাংলো মন্নতেই কাটে শাহরুখ, গৌরীর ছুটি। দুবাইতে থেকেই এরপর জন্মদিনও পালন করতে দেখা যায় শাহরুখ খানকে। এই প্রথম যখন জন্মদিন মুম্বইতে না থেকে দুবাইতে পালন করলেন কিং খান। জন্মদিন উপলক্ষ্যে শাহরুখকে সম্মান জানানো হয় বুর্জ খলিফার তরফে। যা দেখে অভিভূত হয়ে যান কিং খান। 

আরও পড়ুন : দ্বিতীয় বিয়ের জন্য বাবাকে জোরাজুরি করে বড় মেয়েই, মন্তব্য মনোজের

এরপরই জানা যায়, নতুন বছরে মুক্তি পেতে পারে শাহরুখ খানের নতুন সিনেমা পাঠান। এই সিনেমায় শাহরুখের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম স্ক্রিন শেয়ার করছেন। পাঠানের লুক নিয়েও এরপর শহারুখের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।