নিজস্ব প্রতিবেদন : #MeToo-র জন্য দায়ী কর্মরতা মহিলারাই', সম্প্রতি এমন মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন 'শক্তিমান' খ্যাত অভিনেতা মুকেশ খান্না। এমন মন্তব্যের পর তীব্র সমালোচনার মুখে পড়েন তিনি। এবার পরিস্থিতি সামাল দিতে ফের মুখ খুললেন মুকেশ খান্না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিস্থিতি সামল দিতে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন মুকেশ খান্না। তাতে তিনি বলেন, ''আমি মহিলা কাজ করার বিরোধী নই। আমি আপনাদের আমার সাক্ষাৎকারের সম্পূর্ণ ভিডিয়োটি দেখাতে চাই। আমার সাক্ষাৎকারের কিছু অংশ নিয়ে ছড়িয়ে দেওয়া হচ্ছে। আমাকে বদনাম করার জন্য এটা দেখানো হচ্ছে। যেভাবে আমার কথা ব্যবহার করা হয়েছে সেই অর্থে আমি কথাটা বলিনি। আমি বলতে চেয়েছি কীভাবে #MeToo ঘটতে পারে। পুরো এই সাক্ষাৎকারটি দেখলেই বুঝতে পারবেন আমি কীভাবে মহিলাদের সম্মান করি। "


মুকেশ খান্না আরও বলেন ''আমার বক্তব্যটি যে ভুল উপায়ে তুলে ধরা হয়েছে তাতে আমি হতবাক। বলা হচ্ছে আমি মহিলাদের বিরুদ্ধে। মহিলাদের জন্য আমার যে শ্রদ্ধা রয়েছে তা খুব কমজনেরই থাকতে পারে। আমি মহিলাদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। আমি প্রতিটি ধর্ষণের মামলার বিরুদ্ধে কথা বলেছি। কিছু লোক আমার একটি সাক্ষাৎকারের কিছু অংশ দেখে এভাবে মন্তব্য করছেন।''


আরও পড়ুন-কাজল আগরওয়ালের রিসেপশনের ছবি ফাঁস,বাবার হাত ধরে বিয়ে করতে যাওয়ার ভিডিয়ো এল প্রকাশ্যে



তাঁর সাক্ষাৎকারের ভিডিয়োর এই অংশ ভাইরাল হওয়ার পরই চরম সমালোচনার মুখে পড়েন মুকেশ খান্না। 


আরও পড়ুন-'#MeToo-র জন্য দায়ী কর্মরতা মহিলারাই', শোরগোল ফেললেন 'শক্তিমান'