জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : গাড়িতে স্বামীর সঙ্গে দেখেই চুলের মুঠি ধরে বেধড়ক মার অভিনেত্রীকে। কোনওক্রমে গাড়ি থেকে নামতে সমর্থ হন অভিনেত্রী প্রকৃতি মিশ্রা (Prakruti Mishra)। তবে তারপরেও তাঁর পিছু ছাড়লেন না অভিনেতা বাবুশান মোহান্তি (Babushaan Mohanty)র স্ত্রী। রাস্তায় তাঁকে ধাক্কা দিতেও দেখা যায় অভিনেত্রীর স্ত্রীকে। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। ঘটনায় পুলিসের দ্বারস্থ জাতীয় পুরস্কার জয়ী ওড়িয়া অভিনেত্রী প্রকৃতি মিশ্রার মা। সমগ্র বিষয়টি নিয়ে মুখ খুলেছেন প্রকৃতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় নাম প্রকৃতি মিশ্রা। জাতীয় পুরস্কারও পেয়েছেন প্রকৃতি। অন্যদিকে বাবুশান মোহান্তিও যথেষ্ঠ পরিচিত এবং জনপ্রিয় একজন অভিনেতা। তাই তাঁদেরকে জড়িয়ে এমন ভিডিয়ো উঠে এলে আলোচনা হবে বৈকি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী প্রকৃতি মিশ্রাকে মারধর করতে দেখা যায় বাবুশান মোহান্তির স্ত্রী তৃপ্তি মোহান্তি।


আরও পড়ুন-ছেলের বান্ধবীকে নিয়েই মলদ্বীপে গিয়েছিলেন শ্রাবন্তী!



প্রকৃতির এই পোস্টের নিচে এক মহিলা লেখেন, নারী ক্ষমতায়নের অর্থ অন্য কারোর স্বামীকে চুরি করা নয়। তার উত্তরে অভিনেত্রী লেখেন, 'যদি আপনার মাথায় সামান্য বুদ্ধি থাকত, তাহলে যেটা ঘটেছে সেটা দেখে বোঝার চেষ্টা করতেন, এত দ্রুত কাউকে বিচার করতেন না।'



এদিকে অভিনেতা বাবুশান মোহান্তির কথায়, 'আপনারা সকলেই নিশ্চয় এতক্ষণইে ভাইরাল ভিডিয়ো দেখে ফেলেছেন। তবে আমি এবিষয়ে আপনাদের জানাতে চাই, আমি আর প্রকৃতি চেন্নাইতে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলাম। আমরা দুজনেই সহ অভিনেতা। একই ছবিতে কাজও করব। তবে আমার স্ত্রী যদি এবিষয়টি অপছন্দ করেন, তাহলে হয়ত ভবিষ্যতে আমি আর প্রকৃতি একসঙ্গে আর কাজ করব না।'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)