Srabanti Chatterjee : ছেলের বান্ধবীকে নিয়েই মলদ্বীপে গিয়েছিলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পাশাপাশি তাঁর ছেলে অভিমন্যুও প্রায়ই নেটিজেনদের নজরে থাকেন। তবে দামিনী ঘোষের সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননা ঝিনুক (অভিমন্য়ুর ডাক নাম)। প্রায়ই একে অপরের সঙ্গে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এদিকে ছেলে এবং ছেলের বান্ধবীর সঙ্গেও বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শ্রাবন্তীর। কোনও জায়গায় বেড়াতে গেলে ঝিনুক এবং দামিনীকেও নিয়ে যান অভিনেত্রী। গত বছরও মলদ্বীপে শ্রাবন্তীর সঙ্গে গিয়েছিলেন ছেলে এবং ছেলের বান্ধবী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 24, 2022, 02:27 PM IST
Srabanti Chatterjee : ছেলের বান্ধবীকে নিয়েই মলদ্বীপে গিয়েছিলেন শ্রাবন্তী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কিছুদিন আগেই মলদ্বীপে (Maldives) ছুটি কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। টলিপাড়ায় গুঞ্জন শ্রাবন্তী নাকি তাঁর বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই মলদ্বীপ গিয়েছিলেন, তবে কি শুধুই শ্রাবন্তী আর অভিরূপ? নাহ, ইনস্টাগ্রাম বলছে, অভিনেত্রীর সঙ্গে গিয়েছিলেন তাঁর ছেলে অভিমন্যু এবং ছেলের বন্ধবী দামিনী ঘোষ। 

শনিবারই নিজের ইনস্টাগ্রামে বেশকিছু ছবির গ্যালারি ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন দামিনী ঘোষ। আর তাঁর সেই ছবিগুলি সবই মলদ্বীপের। দামিনীর সেই পোস্টের নিচে কমেন্টও করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কমেন্ট বক্সে উফ! লিখে আগুনের দুটি ইমোজি দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-'বাংলা বাঁচাও' ছবিতে সাহেবের নায়িকা ছিলেন অর্পিতা, মুখ খুললেন অভিনেতা

আরও পড়ুন-রাহুল-রুকমার সঙ্গে ছবিতে মধ্যমণি 'পার্থ ঘনিষ্ঠ' মোনালিসা, কীভাবে পরিচয়?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পাশাপাশি তাঁর ছেলে অভিমন্যুও প্রায়ই নেটিজেনদের নজরে থাকেন। তবে দামিনী ঘোষের সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননা ঝিনুক (অভিমন্য়ুর ডাক নাম)। প্রায়ই একে অপরের সঙ্গে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এদিকে ছেলে এবং ছেলের বান্ধবীর সঙ্গেও বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শ্রাবন্তীর। কোনও জায়গায় বেড়াতে গেলে ঝিনুক এবং দামিনীকেও নিয়ে যান অভিনেত্রী। গত বছরও মলদ্বীপে শ্রাবন্তীর সঙ্গে গিয়েছিলেন ছেলে এবং ছেলের বান্ধবী। তারও আগে তাঁরা একসঙ্গে কাশ্মীরেও বেড়াতে গিয়েছিলেন। 

২০২১-এর শুরুর দিকে মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছেলে অভিমন্যু। জানা যায়, টানা ৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.