নিজস্ব প্রতিবেদন: মা হওয়ার পর, মেয়েকে পরিচয় করিয়েছেন নিজের নামেই। ভিভ রিচার্ডসকে যেমন বিয়ে করেননি, তেমনি অন্য কোনও বন্ধু বিয়ে করতে চাইলে ফিরিয়ে দিয়েছেন তাঁকে। রোজগার করে নিজেই বড় করে তুলেছেন মেয়েকে। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খোলেন শুভ মঙ্গল জদা সাবধান-খ্যাত অভিনেত্রী নীনা গুপ্তা। 
তিনি বলেন, একা হাতে মেয়েকে বড় করছেন, দেখে অনেকেই করুণার চোখে দেখতেন তাঁকে। কেউ কেউ বিয়ের প্রস্তাবও দিয়েছেন। নীনাকে বিয়ে করলে, তাঁর মেয়ে মাসাবা অন্তত বাবার পরিচয় পাবে, সেই বার্তা দিয়েই অনেক বন্ধুই নাকি অসময়ে তাঁর কাছে আসতে চান। কিন্তু সবাইকে ফিরিয়ে দিয়েছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ভিভের সঙ্গে লিভ ইন, সন্তানের জন্মের পরও নীনাকে বিয়ে করেননি কিংবদন্তী ক্রিকেটার
নীনা বলেন, মাসাবার জন্মের পর বড়জোর ২ বছর একা হাতে মেয়েকে সামলেছেন তিনি। মেয়েকে সঙ্গ দিতে, তাঁর মনের জোর বাড়াতে এরপর বাবা কাছে এসেছেন। নাতনির সব দায়িত্ব নিয়েছেন। মেয়ে যাতে আরও মন দিয়ে সব কাজ করতে পারে, সেদিকে তাকিয়েই নীনা গুপ্তার বাবা নিজের হাতে বড় করে তুলেছেন মাসাবাকে। তাই জীবনে তৃতীয় কোনও পুরুষ না থাকলেও, নীনার বাবাই নাতনির সব দায়িত্ব নিয়ে তাকে বড় করে তুলেছেন বলে জানান বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী।


আরও পড়ুন : ​রামায়নে অভিনয়ের পর অন্যরকম প্রস্তাব, বিস্ফোরণ পর্দার রামের
সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে আনেন নীনা গুপ্তা। তিনি বলেন, কখনও বিবাহিত ব্যক্তির সঙ্গে যেন কেউ সম্পর্কে না জড়ান। বিবাহিত ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ালেই, জীবনে অসময় ঘনিয়ে আসবে বলে সবাইকে সাবধান করে দেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী।