ভিভের সঙ্গে লিভ ইন, সন্তানের জন্মের পরও নীনাকে বিয়ে করেননি কিংবদন্তী ক্রিকেটার

মাসাবা গুপ্তাকে একাই বড় করে তোলেন নীনা গুপ্তা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 3, 2020, 01:25 PM IST
ভিভের সঙ্গে লিভ ইন, সন্তানের জন্মের পরও নীনাকে বিয়ে করেননি কিংবদন্তী ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন: বিবাহিত পুরুষের সঙ্গে কখনও সম্পর্কে জড়াবেন না। বিবাহিত পুরুষ মানেই সম্পর্কে টানাপোড়েন। বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ালে বেশিরভাগ সময়ই তা পূর্ণতা পায় না। সম্প্রতি এভাবেই নিজের জীবন দিয়ে অভিজ্ঞতার কথা শেয়ার করলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তা।

আরও পড়ুন : মাসাবার বিচ্ছেদ, মেয়ের বিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ আঁটলেন নীনা গুপ্তা
নিজের সোশ্যাল হ্যান্ডেলে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেন 'বধাই হো' অভিনেত্রী। সেখানে জানান, তিনিও এক সময় বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলন। সেই সম্পর্কের প্রথমে ওই ব্যক্তির সঙ্গে ডেট করতে শুরু করেন তিনি। এরপর তাঁর সঙ্গে রাতেও বেশি করে সময় কাটাতে শুরু করেন। এসবের মাঝেই ওই ব্যক্তির কাছে দাবি করতে শুরু করেন বিয়ের জন্য। নতুন সম্পর্কে জড়িয়ে ওই ব্যক্তিও প্রথমে কিছু বুঝতে পারেননি। বার বার বলা সত্ত্বেও ওই ব্যক্তি তাঁর প্রথম পক্ষের স্ত্রীর কাছ থেকে বিচ্ছেদ নিতে পারেননি। ফলে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ক্রমশ ওই ব্যক্তি নীনার সঙ্গে জড়িয়ে পড়তে শুরু করেন। কিন্তু নীনার সঙ্গে জড়়িয়েও শেষ পর্যন্ত তাঁকে বিয়ে করতে পারেননি। মেয়ে মাসাবার জন্মের পর তাঁকে পিতৃত্বের স্বীকৃতি দিলেও, কোনওভাবেই নীনাকে স্বীকৃতি দিতে পারেননি ওই ব্যক্তি। সেই কারণেই বিবাহিত কোনও ব্য়াক্তির সঙ্গে যাতে কেউ কোনও সম্পর্কে না জড়ান, সে বিষয়ে বার বার সাবধান করে দিতে শুরু করেন নীনা গুপ্তা।

আরও পড়ুন : বলিউডে যৌন হেনস্থা, শ্লীলতাহানির অভিযোগ, মুখ খুললেন কাজল
দেখুন সেই ভিডিয়ো....

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বুঝতেই পারছেন, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচার্ডসের কথাই বলা হচ্ছে। ভিভের সঙ্গে সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তা। কিন্তু ভিভের ঘরণী হননি তিনি। মেয়ে মাসাবার জন্মের পর নীনার বাবাই নাতনিকে বড় করে তোলার দায়িত্ব নেন। মাসাবাকে স্বীকৃতি দিলেও, নীনাকে কখনও স্ত্রীর মর্যাদা ভিভ দেননি বলেই এবার বিবাহিত ব্যক্তির সঙ্গে সম্পর্কের বিষয়ে রীতিমতো বেড়া টেনেজাল টেনে দেন নীনা গুপ্তা।

.