নিজস্ব প্রতিবেদন : গত ২ জুন গায়িকা নীতি মোহন ও অভিনেতা নিহার পান্ডের পরিবারে এসেছে নতুন সদস্য। পুত্র সন্তানের মা হয়েছেন নীতি। গায়িকা তাঁর ছেলের নাম রেখেছেন আর্যবীর। আর এবার ছেলের প্রথম ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন নীতি (Neeti Mohan) ও নিহার (Nihaar Pandya)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইনস্টাগ্রামে একটা নয়, ছেলের বেশকিছু ছবি পোস্ট করেছেন নীতি মোহন। একটিতে নীতি (Neeti Mohan)  ও নিহারকে (Nihaar Pandya)। ছেলের হাত ধরে থাকতে দেখা যাচ্ছে। বাকি ছবি গুলিতে ছেলেকে কোলে নিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে নীতি ও নিহারকে। ছেলের সঙ্গে রং মিলিয়ে দুজনেই পরেছেন সাদা পোশাক। ক্যাপশানে গায়িকা লিখেছেন, ''এই ছোট্ট হাত ধরে থাকা এখন পর্যন্ত আমাদের সবচেয়ে মূল্যবান স্পর্শ। আর্যবীর আমাদের বাবা-মা হিসাবে বেছে নিয়েছে। এর থেকে বড় আশীর্বাদ আর কিছু হতে পারে না। ও আমাদের পরিবারে এসে সুখ ও কৃতজ্ঞতাকে বহুগুণে বৃদ্ধি করেছে।''


আরও পড়ুন-কার্ড ছাপা হয়ে গিয়েছিল, ৫-৬দিন আগে বিয়ে বাতিল করে দেন Salman Khan!



নীতির  (Neeti Mohan)  পোস্ট করা এই ছবির নিচে কমেন্ট করেছেন নীতির বোন মুক্তি মোহন, নীতির বন্ধু, গায়িকা হর্ষদীপ কৌর, অভিনেত্রী অনুষ্কা শর্মা, মৌনি রায় সহ আরও অনেকে। ২০১৯-র ১৫ ফেব্রুয়ারি অভিনেতা নিহার পান্ডের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন গায়িকা নীতি মোহন। হায়দরাবাদ শহরে হয়েছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান। ২০২১-র ১৫ ফেব্রুয়ারি নীতি ও নিহার তাঁদের বাবা-মা হতে চলার খবর প্রকাশ্যে আনেন।


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)