কার্ড ছাপা হয়ে গিয়েছিল, ৫-৬দিন আগে বিয়ে বাতিল করে দেন Salman Khan!

একথা ফাঁস করেছিলেন সলমনের ঘনিষ্ঠ বন্ধু, প্রযোজক সাজিদ নাদিয়াদয়ালা (Sajid Nadiadwala)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 17, 2021, 09:05 PM IST
কার্ড ছাপা হয়ে গিয়েছিল, ৫-৬দিন আগে বিয়ে বাতিল করে দেন Salman Khan!

নিজস্ব প্রতিবেদন : তিনি সলমন খান (Salman Khan), তাঁর প্রেমে পাগল, এমন মহিলার সংখ্যা এদেশে কম নেই। এমনকি তাঁর জীবনে প্রেমিকার তালিকাটাও নেহাত কম লম্বা নয়। তবুও ৫৫ পার করেও তিনি 'সিঙ্গল'। বলিউডের  'মোস্ট এলিজেবল ব্যাচেলর' তিনি। যদিও এই সলমন ও একদিন বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেলেছিলেন, এমনকি সল্লুর বিয়ের কার্ডও নাকি ছাপা হয়ে গিয়েছিল! হ্যাঁ, ঠিকই শুনছেন। আর একথা খোলসা করেছিলেন সলমনের ঘনিষ্ঠ বন্ধু, প্রযোজক সাজিদ নাদিয়াদয়ালা (Sajid Nadiadwala)। 

দুবছর আগে কপিল শর্মার শো-তে এসে সলমনের (Salman Khan) বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেছিলেন সাজিদ নাদিয়াদয়ালা (Sajid Nadiadwala)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন করে উঠে এসেছে সেই ভিডিয়ো। শোতে এসে সাজিদ বলেন, ''সালটা ১৯৯৯, একবার সলমন আমাকে বলল, চলো একসঙ্গে বিয়ে করে নেওয়া যাক। সেসময় সলমনের একজন বান্ধবী ছিল, আমাকে মেয়ে খুঁজতে হয়েছিল। আমি মা-বাবাকে পাত্রী খুঁজতে বলি। ঠিক হয়, ১৮ নভেম্বর সলমনের বাবার জন্মদিনে দুজনে একসঙ্গে বিয়ে করব। সবকিছু ঠিক হয়ে গিয়েছিল। এমনকি কার্ড ছাপা ও বিলি করাও হয়ে গিয়েছিল। হঠাৎই ৫-৬দিন আগে ও (সলমন) বলে আমি বিয়ে করব না। আমার ইচ্ছা করছে না। সলমন অবশ্য আমার বিয়েতে হাজির হয়েছিল। এসে আমার কানে ফিস ফিস করে বলল, বাইরে গাড়ি দাঁড়িয়ে আছে, নিয়ে পালিয়ে যাও।''

আরও পড়ুন-পড়ন্ত বিকেলে সৈকতে লেপার্ড প্রিন্টেড বিকিনিতে Janhvi, সঙ্গে পুরুষ বন্ধুটি কে?

কিন্তু প্রশ্ন হল কার সঙ্গে বিয়ের কার্ড ছাপা হয়েছিল সলমনের (Salman Khan)? সাজিদ নাদিয়াদয়ালা (Sajid Nadiadwala) অবশ্য কোনও মহিলার নাম নেননি। তবে শোনা যায়, সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ের ঠিক হয়েছিল সলমনের। বিয়ের কার্ডও ছাপা হয়ে যায়। তবে পরে সেই বিয়ে ভেঙে দেন সল্লু। আবার শোনা যায়, সঙ্গীতার প্রতারণার কারণেই নাকি বিয়ে ভেঙেছিলেন সলমন। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.