নিজস্ব প্রতিবেদন : ক্যাটরিনা কাইফকে নাকি পছন্দ করতেন না নিতু কাপুর। ক্যাটরিনা কাইফের জন্য রণবীর কাপুর বাড়ি ছেড়ে নতুন ফ্ল্যাটে বসবাস শুরু করায় একেবারেই না-খুশ ছিলেন নিতু কাপুর এবং ঋষি কাপুর। সংবাদমাধ্যমের পাতায় বার বার উঠে আসে ওই খবর। এমনকী, ক্যাটরিনা কাইফ সম্পর্কে কখনও কোনও মন্তব্য করতেও দেখা যায়নি নিতু কাপুরকে। সেই কারণে ক্যাটরিনার সঙ্গে রণবীরের বিচ্ছেদের জেরে ‘কাপুর খানদান’ যে বেশ খুশি, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছেলের বান্ধবী (বর্তমানে প্রাক্তন) ক্যাটরিনা কাইফকে পছন্দ না করলেও, আলিয়া ভাটকে নিয়ে কিন্তু বেশ খুশি নিতু কাপুর। রণবীর কিংবা আলিয়া, দু’জনই এই মুহূর্তে কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকলেও, ছেলের ভাবি বউমা হিসেবে আলিয়া বেশ পছন্দ নিতুর। সেই কারণেই আলিয়া ভাটকে নিয়মিত সোশ্যাল সাইটে অনুসরণ করেন রণবীরের মা। সে ইনস্টাগ্রাম হোক কিংবা টুইটার।


আরও পড়ুন : 'টাকা দিন', হইচই জুড়ে দিলেন মালাইকা


আলিয়ার ছবিতে নিতু কাপুর যেমন ভালবাসায় ভরিয়ে দেন, তেমনি আলিয়াও কিন্তু পাল্টা জবাব দেন নিতুর স্টেটাসের। সে আলিয়া ভাট তাঁর মেকআপ আর্টিস্টের সঙ্গে ছবি দিন, কিংবা নিতু কাপুরের জন্মদিন। ইনস্টাগ্রামের প্রায় সব জায়গাতেই আলিয়া ভাট এবং নিতু কাপুরকে কথা বলতে দেখা যায়। প্রসঙ্গত, শুধু নিতু কাপুরই নন, আলিয়াকে বেশ পছন্দ করেন রণবীরের দিদি রিদ্ধিমা কাপুরও। সম্প্রতি আলিয়াকে একটি ব্রেসলেটও পাঠান তিনি। রিদ্ধিমার কাছ থেকে উপহার পেয়ে সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেন আলিয়া।


আরও পড়ুন : 'গ্যাংস্টার' সঞ্জয়? প্রকাশ্যে এল ভিডিও


অন্যদিকে শুধু আলিয়া নন, মহেশ ভাট-এর স্ত্রী সোনি রাজদানের সঙ্গেও নিতু কাপুরের সম্পর্ক বেশ ভাল। সেই কারণেই সোনি রাজদানের যে কোনও স্টেটাসে কমেন্ট করতে দেখা যায় রণবীর কাপুরের মা নিতু কাপুরকে।