নিজস্ব প্রতিবেদন : নিক জোনাসের ঘরণী হওয়ার আগে থেকেই তাঁদের বিয়ে নিয়ে ভক্তদের উত্সাহের অন্ত ছিল না। মুম্বইতে বাগদান সারার পর, যোধপুরের রাজপ্রাসাদে বসে নিকের সঙ্গে ধুমধাম করে বিয়েটা সেরেই ফেলেন প্রিয়াঙ্কা। নিক-প্রিয়াঙ্কার বিয়ের পর তাঁদের প্রথম দেখে অহরহ ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ।  কিন্তু, এবার নিক-প্রিয়াঙ্কাকে নিয়ে কি হল জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'প্রিয় মানুষের সঙ্গে', শাহরুখকে নিয়ে মাধুরী জানিয়ে দিলেন মনের কথা!
মার্কিন পপ তারকার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পর, তাঁদের দু'জনের পুতুল এল। আর সেই ছবি ছড়াতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। সেই সঙ্গে শুরু হয় জোর জল্পনা। 


দেখুন নিক-প্রিয়াঙ্কার পুতুল...


 




এদিকে যোধপুরের উমেদ ভবনে দু'দিন ধরে ধুমধাম করে বিয়ের পর এবার দিল্লির দিকে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। জানা যাচ্ছে, দিল্লিতেই বসবে তাঁদের প্রথম রিসেপশন।  প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হাজির হতে পারেন বলে শোনা যাচ্ছে।  দিল্লির রিসেপশনের পর প্রিয়াঙ্কা-নিকের আরও একদফা রিসেপশন হবে মুম্বইতে। 


আরও পড়ুন : বন্ধু রোমানের সঙ্গে অন্তরঙ্গ, ছড়িয়ে পড়ল সুস্মিতার ভিডিও
এদিকে সম্প্রতি বাজারে আসে তৈমুর পুতুল।  কেরলের একটি দোকানে তৈমুরের পুতুল দেখে, সেই ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে। যা নিয়ে শুরু হয় জোর জল্পনা। এমনকী, তৈমুর পুতুল নিয়ে করিনা কাপুর খান এবং সইফ আলি খানও প্রথমে কিছুটা বিব্রত হয়ে যান। পরে বিষয়টি নিয়ে করিনা কাপুর খান-কে প্রশ্ন করা হলে তিনি বলেন, তৈমুর এখনও খুব ছোট। ওকে মানুষ ভালবাসেন, এটা ঠিক।  কিন্তু, সব সময় তৈমুরের উপর ক্যামেরার ফ্ল্যাশ পড়লে, আর পাঁচজন সাধারণ শিশুর মত ওর বেড়ে ওঠা সম্ভব নয়।  করিনার পাশাপাশি তৈমুরের জনপ্রিয়তা নিয়ে এবার বেশ কিছুটা চিন্তিত তাঁর ঠাকুমা শর্মিলা ঠাকুরও। 
সম্প্রতি সইফ-কন্যা সারা 'কেদারনাথ'-এর প্রমোশনের জন্য একটি রিয়েলিটি শো-এর মঞ্চে হাজির হন।  সেখানে তৈমুর পুতুল ধরিয়ে তাঁকে করা হয় একাধিক প্রশ্ন। যা নিয়ে লজ্জা পেয়ে যান সারা। এরপরই নাকি বিষয়টি নিয়ে কথা বলতে সইফ আলি খান-কে ডেকে পাঠান শর্মিলা ঠাকুর। তৈমুর মত শিশুর পক্ষে এসব একেবারেই সঠিক নয় বলেও নাকি তিনি মন্তব্য করেন।